ম্যান ইউ শিবিরে যৌন কেলেঙ্কারি!

man uসুরমা টাইমস ইন্টারন্যাশনালঃ মঙ্গলবার রাতে গতবারের চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড। ডেভিড মোয়েসের ম্যানচেস্টার ইউনাইটেড এ বার স্বপ্ন দেখছে চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি ফের মিউনিখে নিয়ে যেতে। কিন্তু তার আগেই ম্যান ইউ শিবিরে হানা দিয়েছে যৌন কেলেঙ্কারি। দুঃস্বপ্নের ম্যাচের আগে যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছেন দলের তিন খেলোয়ার। আর এর কেন্দ্রবিন্দুতে মোয়েসের দলের ‘বিস্ময় বালক’ আদনান জানুজাজ।
মঙ্গলবার ভারতের আনন্দবাজার পত্রিকায় এমন প্রকাশ করা হয়েছে।
ব্রিটিশ ট্যাবলয়েডগুলিতে প্রকাশিত খবর অনুযায়ী, সোনালি চুলের এক আইরিশ সুন্দরীর সঙ্গে অনলাইনে বন্ধুত্ব হয় জানুজাজের। ওই নারী তিন সন্তানের মা। তার পর সেই মহিলার সঙ্গে ‘সেক্স চ্যাট’ এ মেতে উঠেছেন তিনি। শুধু জানুজাজ একা নয়, তার সঙ্গে নাম জড়িয়েছে দলের আর এক ফুটবলার শিনজি কাগাওয়া এবং রিজার্ভ গোলকিপার স্যাম জনস্টনের।
ক্লেয়ার ম্যাকমুলান নামে ২৮ বছর বয়স্ক ওই নারী মিডিয়াকে ওই সেক্স চ্যাটের খোলামেলা বিবরণ দিয়েছেন। তাতে তিনি বলেছেন, “ওরা তিন জনেই অনলাইনে দুর্দান্ত সময় কাটিয়েছে আমার সঙ্গে। জানুজাজের সঙ্গে কথা বলে বুঝলাম স্ট্রিপটিজটা ওর প্রিয় বিনোদন। হি ইজ আ রিয়াল হর্নি ডেভিল।”
ওই নারী আরও জানিয়েছেন, এই বিনোদন চেটেপুটে উপভোগ করেছেন শিনজি কাগাওয়াও। আর স্যাম জনস্টন রসিকতার মোড়কে আবেদন জানিয়েছিলেন, তিন জনের সঙ্গেই কামলীলায় মেতে ওঠার জন্য। তবে তিন জন না চার জন এই ঘটনার সঙ্গে জড়িত তা নিয়ে বিতর্ক রয়েছে। কোনও কোনও ট্যাবলয়েড জানিয়েছে, মোয়েসের দলের আরও এক ফুটবলার এই ‘সেক্স চ্যাট’-এ অংশ নিয়েছিলেন। তিনি নাকি লাস্যময়ী ক্লেয়ারকে অশ্লীল ছবিও পাঠিয়েছেন। তবে সেই নামটি ওই নারী প্রকাশ্যে আনেননি।