মৌলভীবাজার পৌরসভার সবকটি কেন্দ্রে পুনঃভোট গ্রহনের দাবী

bnpsmsmমৌলভীবাজার প্রতিনিধিঃ প্রশাসনের সম্মুখেই পৌরসভার সবকটি কেন্দ্রে সরকারদলীয় ১ প্রার্থীর সমর্থকরা ত্রাস সৃষ্টি করে কেন্দ্র দখল করায় এসব কেন্দ্রগুলোতে পুন ভোট গ্রহনের দাবী জানিয়েছেন জেলা বিএনপির সাধারন সম্পাদক খালেদা রব্বানি। রবিবার বিকাল সাড়ে ৪ টায় তার বাসায় এক জরুরী সংবাদ সম্মেলনে বলেন, দুপুর থেকে পৌর শহরের ১৫ টি কেন্দ্রে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মুহিবুর রহমান তরপদারের সমর্থকরা তার প্রার্থীসহ অপর প্রার্থীদের এজেন্টদের বের করে দিয়ে জালভোট প্রদান ও ব্যালট বাক্স বাহিরে নিয়ে ব্যালটে সীল মেরে পুনরায় কেন্দ্রে বাক্স ফেরৎ দেয়। এসময় জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে বিষয়টি অবহিত করলেও প্রশাসন কোন সাড়া দেয়নি।
এসময় টাউন কামিল মাদ্রাসা , গোবিন্দশ্রী,জগন্নাথপুর, বাজারস্কুল, সরকারি ও কাশিনাথ উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাসহ ককটেল ওগুলির ঘটনার অভিযোগ করেন। এছাড়া দুপুর দেড়টায় পৌর শহরের টাউন সিনিওর মাদ্রাসা কেন্দ্রের সম্মুখে বিএনপি প্রার্থী মিজানুর রহমান মিজানের গাড়ীসহ বেশ কয়েকটি গাড়ী ভাংচুর করে এ প্রার্থীর সমর্থকরা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৌর মেয়র ফয়জুল করীম ময়ুন, মোয়াজ্জেম হোসেন মাতুক, এম এ রশিদ এবং বিএনপি প্রার্থী মিজানুর রহমান মিজান।
এদিকে বিকাল ৪ টায় জেলা নির্বাচন কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আখন্দ জানান, ভোট গ্রহন সুষ্টভাবে সম্পন্ন কয়েছে, কোন কেন্দ্রে তেমন কোন গন্ডগোল হয়নি। এছাড়া কমলগঞ্জ উপজেলায় সুষ্টভাবে ভোট গ্রহনের সংবাদ পাওয়া গেছে।