জামেয়া মাদানিয়া কাজির বাজার মাদ্রাসা প্রাক্তন ছাত্র পরিষদ যুক্তরাজ্য শাখার নির্বাহী বৈঠক অনুষ্ঠিত

photoগত ৯ই মার্চ রোববার রাত আটটায় জামেয়া মাদানিয়া প্রাক্তন ছাত্র পরিষদ ইউকে-এর নির্বাহী পরিষদের এক গুরুত্বপূর্ণ বৈঠক স্টার্টফোর্ড ভিকারিজলেনস্থ খিদমাহ একাডেমিতে অনুষ্ঠিত হয়। পরিষদের সভাপতি মাওলানা ফরিদ আহমদ খানের সভাপতিত্বে এবং সেক্রেটারি আলহাজ আতাউর রহমানের পরিচালনায় পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াতের মাধ্যমে বৈঠক শুরু হয়।

রাত আটটায় আরম্ভ হয়ে বৈঠক বিরতিহীনভাবে চলে রাত সাড়ে এগারটা পর্যন্ত। এতে উপস্থিত সদস্যদের কাছ থেকে যুক্তরাজ্যে অবস্থানরত জামেয়ার প্রাক্তন ছাত্রদের নিয়ে একটি বর্ণাঢ্য স্মারক গ্রন্থ প্রকাশের উপর মুক্ত আলোচনা ও মতামত নেওয়া হয়।
নির্বাহী কমিটির এই বেঠকে উপস্থিত ছিলেন, পরিষদের সহ সভাপতি: মাওলানা ছাদিকুর রহমান, সহ সভাপতি: মাওলানা রেজাউল হক,সহ সভাপতি: মাওলানা ফয়েজ আহমদ, অর্থ সম্পাদক: মাওলানা ফজলুল হক কামালী, সহ অর্থ সম্পাদক: মাওলানা আফজল আহমদ, সাংগঠনিক সম্পাদক: মাওলানা শাহ মিযানুল হক, সহ সাংগঠনিক সম্পাদক: মাওলানা আজিজুর রহমান, অফিস সম্পাদক: শায়খ নাজিম উদ্দিন, প্রচার সম্পাদক: হাফিজ লিয়াকত হুসাইন, সহ প্রচার সম্পাদক: মাওলানা শিব্বির আহমদ,নির্বাহী সদস্য: মাওলানা শরীফ আহমদ, হাফিজ মাওলানা আব্দুল কাদির আল মাহদি।
সভায় শায়খুল হাদিছ আল্লামা সাদিকুর রহমান শৃমঙ্গলির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দুয়া পরিচালনা করা হয়। বিজ্ঞপ্তি