নারায়ণগঞ্জে কয়েক ঘণ্টার ব্যবধানে ৪ খুন

সুরমা টাইমস রিপোর্টঃ মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে নারায়ণগঞ্জে পৃথক চারটি লাশ উদ্ধার করেছে পুলিশ। এরা প্রত্যেকেই হত্যাকাণ্ডের শিকার বলে পুলিশ প্রাথমিক ধারণা করছে। শহরের দেওভোগ এলাকায় মাদক ব্যবসায়ীরা কুপিয়ে হত্যা করেছে রাকিবুল হাসান রনি নামে এক যুবককে। শুক্রবার রাত সাড়ে ৭টায় দেওভোগ মাদ্রাসা রোডে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রকিবুল হাসান রাকিব দেওভোগ নূর মসজিদ এলাকার আনোয়ার হোসেনের ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাকিব মাদক ব্যবসায়ীদের বাঁধা দেওয়ার পাশাপাশি এলাকায় মাদকাসক্ত নির্মূল কমিটি গঠন করার উদ্যোগ নিচ্ছিল। এ কারণে মাদক ব্যবসায়ী রাজু ও তার সহযোগীরা জালালকে দিয়ে রাকিবকে ডেকে নিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা রাকিবকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাজিম খান জানান, নিহতের মাথা ও পেটে ধারাল অস্ত্রের আঘাত রয়েছে।
এছাড়া শনিবার দুপুর ১২টার দিকে এলাকাবাসীর খবরে শহরের দেওভোগ নাগবাড়ি এলাকার একটি ডোবা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। লাশের শরীরে আঘাতের চিহ্নি রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হত্যার দুর্বৃত্তরা পর লাশ ডোবাতে ফেলে দেয়া হয়। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। অপরদিকে, ফতুল্লার কাশীপুর এলাকার একটি ডোবা থেকে অজ্ঞাত এক যুবকের লাশ এবং সোনারগাঁওয়ের কাঁচপুরে এলাকা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
ফতুল্লা মডেল থানার ওসি আকতার হোসেন জানান, কাশীপুর আল হোসাইনী মার্কেট সংলগ্ন একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। রাতে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সোনরগাঁও থানার ওসি রেজাউল হক জানান, শুক্রবার সন্ধ্যায় কাঁচপুরের পরিত্যক্ত একটি দোকানঘর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। সোনরগাঁও থানার ওসি রেজাউল হক জানান,শুক্রবার সন্ধ্যায় কাঁচপুরের পরিত্যক্ত একটি দোকানঘর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।