রসুলগঞ্জ বাজারে সন্ত্রাসী হামলায় সাবেক মেম্বার আবদুস সাত্তার গুরুতর আহত

Sattar 1জগন্নাথপুর প্রতিনিধি: জগন্নাথপুর উপজেলার পাঠলী ইউনিয়নের রসুলগঞ্জ বাজারে সন্ত্রাসী হামলায় সাবেক ইউপি সদস্য (মেম্বার) ও বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব আবদুস সাত্তার গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয়তলার ১১ নম্বর সার্জারি ওয়ার্ডে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন। এঘটনায় আহতের ছেলে মিজানুর রহমান বাদি হয়ে জগন্নাথপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এজাহার ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার বিকেল ৫টায় উপজেলার কামিনীপুর গ্রামের বাসিন্দা আবদুস সাত্তার রসুলগঞ্জ বাজারে লালা মিয়ার স’মিলের উত্তর পাশে একটি দোকানের সামনে বসে চা খাচ্ছিলেন। এমন সময় একই ইউনিয়নের মইজপুর গ্রামের মৃত খোরশেদ উল্লাহর ছেলে সিরাজ মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র ও রড নিয়ে আবদুস সাত্তারের উপর অর্তকিত হামলা চালায়। এতে তিনি মাথা, বুক ও হাতে মারাত্মক জখম প্রাপ্ত হয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। কিন্তু তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা। ঘটনার দিন রাতেই আবদুস সাত্তারের শরীরে অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।
আহত আবদুস সাত্তার জানান, হামলাকারী সিরাজ মিয়া সহ ১০ থেকে ১২ জন সন্ত্রাসী কোনো কারণ ছাড়াই আমার ওপর হামলা করে। এরা এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত।