ঐক্যবদ্ধ গণআন্দোলনের মাধ্যমে অবৈধ সরকারের পতন ঘটাতে হবে

গোলাপগঞ্জ পৌর বিএনপির সম্মেলনে এডভোকেট এম নুরুল হক

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট এম নুরুল হক বলেছেন, সর্বেেত্র ব্যর্থ আওয়ামী বাকশালী অবৈধ সরকার নিজেদের অপকর্ম ঢাকতে প্রহসনের নির্বাচন করে জোরপূর্বক মতা দখলের মাধ্যমে বিদেশী প্রভূদের স্বার্থ রার জন্য দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব এবং গণতন্ত্রকে ধ্বংস করে দিচ্ছে। অবৈধ এই সরকার নিজেদের মতা টিকিয়ে রাখতে জিয়া পরিবার এবং বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা সহ গুম, হত্যা, নির্যাতনের পথ বেছে নিয়েছে। তাই দেশ ও জাতির স্বাধীনতা সার্বভৌমত্ব ও গণতন্ত্র রায় শহীদ জিয়ার আদর্শের সৈনিকদেরকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ গণআন্দোলনের মাধ্যমে অবৈধ এই সরকারকে হটাতে হবে এবং নির্দলীয়, নিরপে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করতে হবে।

তিনি গতকাল শনিবার বিকেলে গোলাপগঞ্জ পৌর বিএনপির দ্বি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
পৌর বিএনপির আহ্বায়ক গোলাম কিবরিয়া চৌধুরী শাহীনের সভাপতিত্বে ও মশফিকুর রহমান মহির পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম, এডভোকেট আব্দুল গফফার, আবুল কাহের চৌধুরী শামীম, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, আলী আহমদ, আব্দুল মান্নান, মহানগর বিএনপির সহ সভাপতি তারেক আহমদ চৌধুরী, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, বিএনপি নেতা নজরুল ইসলাম ময়ুর, মিছবাহুল কাদির ফাহিম, মহিউসুন্নাহ চৌধুরী নার্জিস, নাসিরুল হক শাহীন, রাজু আহমদ তালুকদার, জিলাল আহমদ, ডাঃ আব্দুল গফুর, মাহবুবুর রহমান ফয়সল, নোমান উদ্দিন মুরাদ, এডভোকেট মুজিবুর রহমান, দিদার ইবনে তাহের লস্কর, লায়েছ আহমদ, জয়নুল হক, তোফায়েল আহমদ, আব্দুল খালিক, মশরু আহমদ, আলাউদ্দিন আলাই, জামাল আহমদ, মুছব্বির আহমদ, মাহতাব আহমদ ও তোফায়েল আহমদ চৌধুরী প্রমুখ।
সভায় বক্তারা বিএনপির প্রয়াত নেতৃবৃন্দের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি সহ বিএনপির সাংগঠনিক সম্পাদক জননেতা এম ইলিয়াস আলী সহ গুম হওয়া সকল নেতৃবৃন্দকে অত অবস্থায় ফিরিয়ে দেওয়ার জোর দাবী জানান। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের গোপন ভোটে গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি পদে মশফিকুর রহমান মহি, সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক পদে নাজমুল ইসলাম নাজিম নির্বাচিত হন। বিজ্ঞপ্তি