জকিগঞ্জ পৌর উপ-নির্বাচন : স্থানীয় সাংবাদিকদের সাথে দুই মেয়র প্রার্থীর মতবিনিময়

জকিগঞ্জ প্রতিনিধিঃ স্থানীয় সাংবাদিকদের সাথে গতকাল শনিবার দুই মেয়র প্রার্থী আব্দুল মালেক ফারুক ও আব্দুর রহমান লুকু পৃথক পৃথক মতবিনিময় করেছেন। বেলা আড়াইটায় তালা মার্কার প্রতিনিধি মেয়র প্রার্থী আব্দুল মালেক ফারুক পৌর শহরের একটি রেস্টুরেন্টে মতবিনিময়কালে বলেন আজীবন পৌরবাসীর সেবা করে যেতে চাই। টানা বিশ বছর পর্যায়ক্রমে ইউপি সদস্য, পৌর কাউন্সিলর, প্যালের মেয়র, ভারপ্রাপ্ত মেয়র পদে গণপ্রতিনিধি নির্বাচিত হয়ে বর্তমানে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতায় অংশ গ্রহণ করেছি। মতবিনিময়কালে পৌরসভার কাউন্সিলর ও ভারপ্রাপ্ত মেয়র হিসেবে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের তথ্য তুলে ধরে বলেন- ১৮ অক্টোবরের নির্বাচনে আশা করি পৌরবাসী আমাকে তাঁদের মহামূল্যবান ভোট দিয়ে পৌর নাগরিকদের সেবা করার সুযোগ দিবেন, ইনশাআলাহ্। এ সময় আবেগ-আপুত হয়ে আব্দুল মালেক ফারুক বলেন-পৌরবাসী সুযোগ দিলে আমি মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত জকিগঞ্জ পৌরবাসীর সেবা করে যেতে চাই।
এদিকে একই স্থানে সন্ধ্যায় প্রেসকাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন মেয়র প্রার্থী কাপ পিরিছ মার্কার প্রতিনিধি ব্যবসায়ী আব্দুর রহমান লুকু।
সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে পৌরবাসীর সেবার মানসিকতা নিয়ে নির্বাচনে তার প্রার্থীতার কথা উলেখ করে বলেন পৌর এলাকার বিদ্যমান সমস্যা সমাধান করার মানষিকতা নিয়ে প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে পৌরশহরের সৌন্দর্য্যবর্ধন, যানবাহনের নির্ধারিত স্টেশন স্থাপন ও পৌরভবন নির্মাণের চেষ্টা করবো। অধিকার ও সুবিধা বঞ্চিত মানুষকে সহযোগিতা করা আমার নৈতিক দায়িত্ব বলে মনে করি। প্রতিটি ওয়ার্ডের সমন্বিত উন্নয়নে উদ্যোগ গ্রহণ করার পাশাপাশি শিা-স্বাস্থ্য, সুপেয় পানির ব্যবস্থা করা হবে। পৌরসভার গুরুত্বপূর্ণ সমস্যা সমাধানে তার আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে উলেখ করে বিপুল ভোটে নির্বাচিত হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
প্রেসকাব সহ-সভাপতি আল মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল খায়ের চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন কাবের নির্বাহী সদস্য বদরুল হক খসরু, এখলাছুর রহমান, অর্থ সম্পাদক শ্রীকান্ত পাল, প্রচার প্রকাশনা ও দপ্তর সম্পাদক এনামুল হক মুন্না, রহমত আলী হেলালী, অপূর্ব পাল, রিপন আহমদ, আল হাসিব তাপাদার। এ সময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী নিজাম উদ্দিন, ব্যাংকার দিলশাদ আনোয়ার মুন্না, আব্দুর রহিম, মাসুদ আহমদ, শাহরিয়ার রহমান অমিত প্রমূখ। সাংবাদিকদের প্রশ্নের জবাবে আব্দুল মালেক ফারুক বলেন নির্বাচিত হলে পৌর এলাকায় বিদ্যুৎ সংযোগ, বিশুদ্ধ পানি সরবরাহ, রাস্তাÑঘাট সংস্কার, জলাবদ্ধতা দূরিকরণ, শিা-স্বাস্থ্য সেবার মান বৃদ্ধিতে নিরন্তর প্রয়াস চালিয়ে যাবেন। পৌরভবন ও বাসস্টেশন স্থাপনে পৌরবাসীর পরামর্শতে কাজ করবেন জানিয়ে তিনি সমস্যাগ্রস্থ মানুষের পে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।