নূরের ২ সহযোগী আটক : ভাতিজার বাসায় অভিযান

narayangonjসুরমা টাইমস রিপোর্টঃ শনিবার বিকালে নোয়াখালীর বেগমগঞ্জের রসুলপুর থেকে নুর হোসেনের দুই সহযোগিকে আটক করা হয়েছে। পুলিশ জানায়, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলামসহ ৭ জনকে অপহরণ ও হত্যা মামলার প্রধান আসামি নূর হোসেনের ২ সহযোগী মো. মাসুদ (৩৫) ও তার শ্যালক সম্রাটকে (১৮) নোয়াখালী থেকে আটক করা হয়।
এদিকে চাঞ্চল্যকর সাত খুনের মামলার প্রধান আসামি নূর হোসেনের ভাতিজা কাউন্সিলির শাহজালালের বাসায় আজ অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় একটি পিস্তল ও ৩২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।তবে পিস্তলটি লাইসেন্স করা কি না তা জানা যায়নি।
শনিবার বিকেল ৪টার দিকে নোয়াখালীর সেনবাগ থানা পুলিশে সহায়তায় নারায়ণগঞ্জ পুলিশের একটি দল মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে জেলার বেগমগঞ্জের রসুলপুর ইউনিয়নের উত্তর লাউতলী গ্রামের ছেরাজুল হকের বাড়ি থেকে তাদের আটক করা হয়।
স্থানীয়রা জানান, মাসুদের বাড়ি নারায়নগঞ্জে। তিনি সেনবাগের লাউতলী গ্রামের ছেরাজুর হকের মেয়েকে বিয়ে করেন। আলোচিত সেভেন মার্ডারের ঘটনায় পুলিশের ধড়পাকড় শুরু করলে মাসুদ শ্বশুর বাড়িতে আশ্রয় নেন। আটকের পর পুলিশ তাদের নারায়নগঞ্জে নিয়ে গেছে বলে জানিয়েছে সেনবাগ থানা পুলিশ।
সেনবাগ থানার ওসি মমিনুল ইসলাম বলেন, নারায়নগঞ্জের সিআইডি পুলিশের একজন এএসপির নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। এ সময় ২ জনকে আটক করা হয়েছে। তবে আটককৃতরা কি ধরনের অপরাধের সঙ্গে জড়িত তা তিনি বলতে পারেননি।
বেগমগঞ্জ মডেল থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ২ জনকে আটকের বিষয়ে আমি কিছুই জানি না। নোয়াখালীর পুলিশ সুপার ইলিয়াস শরীফ বলেন, নারায়ণগঞ্জে ৭ খুনের ঘটনায় ২ জনকে বেগমগঞ্জ থেকে আটক করা হয়েছে বলে শুনেছি।