সিলেটে প্রকৌশলীর বাসায় রহস্যজনক ডাকাতি, ৩ লাখ টাকার মালামাল লুট

Dakati Akhalia.2jpgডেস্ক রিপোর্টঃ নগরীতে আখালিয়া হালদারপাড়ার উপজেলা প্রকৌশলীর বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা পরিবারের সদস্যদের বেঁধে স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইল ফোন ও বিভিন্ন জিনিসপত্রসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে। বুধবার ভোর রাতে আখালিয়া হালদারপাড়ার ১০ নং সমরেন্দ্র দাস তালুকদারের বাসায় এ ডাকাতির ঘটনা ঘটে। সমরেন্দ্র দাস তালুকদার ছাতক উপজেলার প্রকৌশলী। তবে ডাকাতরা কিভাবে ঘরে প্রবেশ করে তা কেউ বলতে পারেননি।

Dakati Akhaliaসমরেন্দ্র দাস তালুকদার জানান, ভোর রাতে সাড়ে ৪টায় ৭-৮ জনের একদল ডাকাত ঘরে প্রবেশ করে। এর পর অস্ত্রের ভয় দেখিয়ে তারা পরিবারের সদস্যদের হাত-পা ও মূখ বেঁধে ফেলে। এ সময় ঘরের আলমিরা ভেঙ্গে ২ ভরি সর্নলঙ্কার, নগদ ৭০ হাজার টাকা, ২ টি ল্যাপটপ, ২ টি মোবাইল ফোন ও বিভিন্ন জিনিসপত্রসহ প্রায় আনুমানিক ৩ লক্ষ টাকার মালামাল লুট করে। সমেরন্দ্র বলেন, ঘরের দরজা জানালা সব অক্ষত অবস্থায় ডাকাতরা কিভাবে ঘরে প্রবেশ করে তা বুঝে উঠতে পারছিনা।

খবর পেয়ে বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জালালাবাদ থানার ওসি (তদন্ত) শ্যামল দত্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতরা ঘরের দরজা জানালা সব অক্ষত অবস্থায় কিভাবে ঘরে প্রবেশ করে তা রহস্যজনক। মামলার প্রস্তুতি চলছে।