স্বরসতি পুজার প্রতিমা শোভাযাত্রা সুষ্ঠভাবে সম্পন্ন করার আহবান

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট সিলেট জেলা শাখার এক সভা গতকাল রবিবার বিকাল ৪টায় নগরীর মির্জাজাঙ্গালস্থ জেলা কার্যালয় অনুষ্টিত হয়। জেলা শাখার অন্যতম নেতা বীর মুক্তিযোদ্ধা হরকুমার চন্দের সভাপতিত্বে ও ছাত্রনেতা কৌশিক রায়ের পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রাকেশ রায়, বীর মুক্তিযোদ্ধা জুনু চক্রবর্তী, প্রভাষক চিত্ররঞ্জন রাজবংশী, রনজিৎ বিশ্বাস, ছাত্রনেতা সুমন দাস, অপু কুমার রায়, নারী নেতৃ বিউটি রানী দাস, সুমালী রানী রায় প্রমূখ।

সভায় স্বরসতি পূজা সুষ্ট ও সুন্দর ভাবে সম্পন্ন হওয়ায় সিলেটবাসীকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। পাশাপাশি আজকের (সোমবার) ঐতিহ্যবাহী স্বরসতি প্রতিমা শোভাযাত্রা সুষ্ট ও সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য সরকার, প্রশাসন সহ সিলেটবাসীর সার্বিক সহযোগীতা কামনা করা হয় এবং প্রতিমা শোভাযাত্রায় প্রশাসন থেকে যে নিষেদ্বাজ্ঞা ছিল তা প্রত্যাহার করার জন্য প্রশাসনকে বিশেষ ভাবে ধন্যবাদ জানানো হয়।
সভায় সিলেটে জৈন্তাপুর উপজেলা বাউরভাগ গ্রামের ৮ম শ্রেণীর স্কুল ছাত্রী জুসনা রানী বিশ্বাস (১৪) অপহরনের ঘটনায় তীব্র নিন্দা ও গবীর উদবেগ প্রকাশ করা হয়। সভায় যুক্তরাজ্য আওয়ামীলীগের “গণতন্ত্রের বিজয় দিবস” উদযাপন অনুষ্ঠানে সুশান্ত দাশ গুপ্তকে সাম্প্রদায়িক কুটুক্তি মালাউন গালির ঘটনায় আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীকে দল থেকে বহিস্কারের দাবীতে পূর্ব ঘোষিত কর্মসুচি অনুযায়ী আগামী ৩০ জানুয়ারী গণস্বাক্ষর অভিযান ও লিফলেট বিতরণ এবং ৭ ফেব্রয়ারী প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি প্রদান কর্মসুচি সফল করার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়। বিজ্ঞপ্তি