ক্ষিপ্ত হয়ে আস্ত বিমান ভাঙচুর!

planepic_111055ডেস্ক রিপোর্ট: চাকরি থেকে বরখাস্ত করায় ক্ষিপ্ত হয়ে বিমানের একজন টেকনিশিয়ান আস্ত একটি বিমান বুলডোজার দিয়ে ভাঙচুর চালিয়েছে। বিমানটির ব্যাপক ক্ষতি হয়েছে।সম্প্রতি রাশিয়ার একটি বিমানবন্দরে এই ভাঙচুরের ঘটনা ঘটে। বিমান ভাঙার এই ভিডিওটি ভাইরাল আকারে ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। ব্যবহৃত ওয়াইএকে-৪০ মডেলের এই বিমানের আনুমানিক মূল্য প্রায় ৬০ লাখ টাকা( ৫২ হাজার পাউন্ড)।

ব্রিটেনের প্রভাবশালী ট্যাবলয়েড পত্রিকা মিরর অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, ভিডিওটিতে দেখা যাচ্ছে, বুলডোজার দিয়ে বিমানটির সামনের অংশে বেশ কয়েক বার আঘাত করা হচ্ছে। ফলে পাইলটের বসার স্থানের অংশে বিশাল গর্তের সৃষ্টি হয়েছে।

ক্ষতিগ্রস্ত বিমানটি ইউটেয়ার এয়ারলাইন্সের ওয়াইএকে-৪০ মডেলের তিন ইঞ্জিনবিশিষ্ট একটি ছোট্ট বিমান। ওই টেকনিশিয়ান রাশিয়ান ইউটেয়ার এয়ারলাইন্সের বুলডোজার চালাত। সম্প্রতি তাকে বরখাস্ত করায় ক্ষিপ্ত হয়ে এই কাণ্ড ঘটায় সে।দৃশ্যত প্রতিশোধ নিতেই বুলডোজার দিয়ে বিমানটি ভাঙচুর করে সে।

ভিডিওটি লাইভ লিক ডটকমে সম্প্রতি আপলোড করা হয়। তবে ভিডিওটির নিচে কমেন্ট বক্সে একজন লিখেছেন, বিমানটির ভেঙে দেয়ার ঘটনা পূর্বপরিকল্পিত। কারণ বিমানটি নষ্ট ছিল।তবে কেউ কেউ বলছে, এরকম বেশ কয়েকটি বিমান তৈরির পর বিক্রি না হওয়ায় এগুলো সেখানে পড়েছিল দীর্ঘ দিন ধরে।