অসামাজিক কর্মকান্ডের দায়ে কমলগঞ্জে যুবতীসহ ৫ জনের কারাদন্ড

12ডেস্ক রিপোর্ট :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় অসামাজিক কার্যকলাপের দায়ে দুই যবতীসহ ৫জনকে বিভিন্ন মেয়াদে জেল প্রদান করা হয়েছে। মঙ্গলবার ২২ মার্চ দুপুর আড়াইটায় শ্রীসূর্য টিলাগড় এলাকায় মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিট্রিষ্ট ফারুক আহমেদ মোবাইল কোর্ট পরিচালনা কওে এই ৫জনকে আটক করেন। আটককৃতরা হলেন, কমলগঞ্জে শ্রীসুর্য টিলাগড় গ্রামের আকমল হোসেন(৪০), শ্রীমঙ্গল উপজেলার মুসলিমবাগ গ্রামের নাগির্স আক্তার(২৫), রাজনগর উপজেলার কড়াইয়া গ্রামের পান্না বেগম(১৮), কুলাউড়া উপজেলার চকরংসাপ গ্রামের নিউটনদে (২৫) ও বিজন রুদ্র পাল(২৭)। সাজাপ্রাপ্তদেরকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, দীর্ঘদিন যাবত কমলগঞ্জ উপজেলার শ্রীসুর্য এলাকার টিলাগড় গ্রামে একটি প্রভাবশালী মহল একটি বাড়িতে পতিতা ব্যবসা চালিয়ে আসছে। স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে নিয়মিত এই অবৈধ ব্যবসা চলছিল।

মঙ্গলবার গোপন সংবাদ এর ভিত্তিতে মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রিষ্টে ফারুক আহমেদ স্থানীয় পুলিশ ও সহকারী কমিশনার ভুমি রফিকুল আলমকে সঙ্গে নিয়ে দুপুর আড়াইটায় উপজেলার শ্রীসূর্য গ্রামের টিলাগড় আকমল হোসেনের বাড়িতে অভিযান চালান। অভিযানে আকমল হোসেনের ঘরে অসামজিক কার্যকলাপকালে হাতে নাতে আটক করেন দুই যুবতিসহ ৪জনকে। এসময় বাড়ির মালিক আকমল হোসেনকে আটক করা হয়।

পরে আটককৃতদেরকে কমলগঞ্জ উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে নিয়ে আসার পর মোবাইল কোর্ট আইনের কমলগঞ্জে শ্রীসুর্য টিলাগড় গ্রামের আকমল হোসেন(৪০)কে ২ মাস , শ্রীমঙ্গল উপজেলার মুসলিমবাগ গ্রামের নাগির্স আক্তার(২৫) কে ৪ মাস, রাজনগর উপজেলার কড়াইয়া গ্রামের পান্না বেগম(১৮)কে ৩ মাস, কুলাউড়া উপজেলার চকরংসাপ গ্রামের নিউটনদে (২৫)ও বিজন রুদ্র পাল(২৭) কে ১৫ দিনে কারাদন্ড প্রদান করা হয়।