একসাথে আর নয়, আইনী পদক্ষেপ নিয়েছি আমরা : সোহানা সাবা

1বিনোদন ডেস্ক :: ভালোবেসেই বিয়ে করেছিলেন মুরাদ পারভেজ ও সোহানা সাবা। তাঁদের সংসারে এক ছেলে সন্তানও রয়েছে। ভালই কাটছিল তাঁদের দিনকাল। কিন্তু হঠাৎ করেই শোনা গেল বেশকিছুদিন ধরেই মুরাদ পারভেজ ও সোহানা সাবা আলাদা থাকছেন। এ নিয়ে নানা গুঞ্জনও প্রচলিত আছে মিডিয়ায়। তবে সংবাদ মাধ্যমকে সোহানা সাবা জানালেন ভিন্নকথা। যা তিনি জানাতে চান তাঁর ভক্তদেরও। সোহানা সাবার কথাগুলো পাঠকদের জন্য তুলে ধরা হলো-

আজ অল্প কথায় কিছু ব্যাপারে সবাইকে কিছু জানাতে চাই। ব্যক্তিগত জীবনে আমি কি করছি, কি ভাবছি, কোথায় যাচ্ছি, পছন্দ-অপছন্দ এগুলো মানুষকে জানাতে পছন্দ করি না।

তবুও বিকৃত হয়ে যাতে নোংরা কাঁদা ছোঁড়াছুঁড়ির সুযোগ বাইরের কেউ না পায় আমি নিজেই আজ কিছু কথা সবাইকে বলতে চাই।
ভালবেসে মুরাদ পারভেজকে বিয়ে করি, অনেক অল্প বয়সে, বাবা-মার ইচ্ছের বিরদ্ধে, মাত্র ৩মাস প্রেম করে। মাত্র আমার সিনেমা ২টাতে অভিনয় করেছি তখন। মুরাদ দৌড় সিরিয়াল পরিচালক হিসেবে পরিচিত।

খুব সুন্দর অনেকগুলো বছর মুরাদের সাথে কাটিয়েছি।আমাদের একমাত্র ছেলেকে নিয়ে স্বপ্নের মত কিছু বছর পার করেছি।

কিন্তু গত ২৭ সেপ্টম্বর থেকে আমরা আলাদাভাবে আছি, আমাদের নিজেদের মধ্যে কিছু মতের অমিল হওয়ায়। মুরাদ আমার সবচেয়ে পছন্দের ডিরেক্টর। ইনফ্যাক্ট আমার সবচেয়ে বড় বন্ধু, প্রিয় বন্ধু। কিন্তু আমরা বোঝাপড়া করে ঠিক করেছি একসাথে আর নয়। আইনী পদক্ষেপ নিয়েছি আমরা। যার শেষ পর্যায়ে চলে এসেছি।
আমার ভাল খারাপ সবসময়েই আমি সবাইকে আমার পাশে পেয়েছি। আশা করি আগামীতেও পাব।