মাইক্রোম্যাক্স নিয়ে এলো এশিয়ার বৃহত্তম ক্রিকেট চ্যাম্পিয়নশিপ-‘টি-২০ এশিয়া কাপ ২০১৬’

মাইক্রোম্যাক্স জিতে নিলো টি-২০ এশিয়া কাপ ২০১৬ স্পনসরশিপ, চলবে ২৪ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ পর্যন্ত
এটি মাইক্রোম্যাক্সের তৃতীয়বারের মতো আয়োজন

Asia Cup T20ঢাকা, ফেব্রুয়ারি ২০, ২০১৬: বিশ্বের ১০ম মোবাইল প্রস্তুতকারী প্রতিষ্ঠান মাইক্রোম্যাক্স ইনফরম্যাটিকস লি. ‘টি-২০ এশিয়া কাপ ২০১৬’ টাইটেল স্পনসরশিপ ঘোষণা করেছে। এটি চলবে ২৪ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ পর্যন্ত। টোয়েন্টি ফার্স্ট সেঞ্চুরি মিডিয়া প্রাইভেট লিমিটেড ও মাইক্রোম্যাক্সের যৌথ চুক্তিতে এবারের আসরের নাম রাখা হয়েছে ‘মাইক্রোম্যাক্স টি-২০ এশিয়া কাপ ২০১৬’।

এশিয়া কাপ বিশ্বের অন্যতম বৃহৎ ক্রিকেট টুর্নামেন্ট। প্রথমবারের মত এবার এশিয়া কাপ অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সংস্করণে। এতে মূলত এশিয়ার চার শক্তিধর ক্রিকেট দেশ ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও বাংলাদেশ প্রতিনিধিত্ব করে। অন্যতম সেরা এ আসরটি এবারও বাংলাদেশে অনুষ্ঠিত হবে। এগারোতম এ আসর আগামী ২৪ ফেব্রুয়ারি ঢাকার মিরপুর শের-এ-বাংলা স্টেডিয়ামে পর্দা উঠবে। ৬ ফেব্রুয়ারি গ্র্যান্ড ফাইনালের মাধ্যমে এ আসরের পর্দা নামবে। এ টুর্নামেন্টটি মার্চে ভারতেও অনুষ্ঠিত হবে।

মাইক্রোম্যাক্সের চিফ মার্কেটিং অফিসার মি. সুভাজিত সেন বলেন, “খেলাধুলা সব সময় মইক্রোম্যাক্স ব্র্যান্ডের মুল স্তম্ভ এবং সত্যিকার অর্থে তরুণদের একটি বাউন্ডারির মধ্যে রাখতে ক্রিকেট একটি বিশেষ মাধ্যম। ক্রিকেটের মাধ্যমে সারা বিশ্বের কোটি কোটি মানুষকে ঐক্যবদ্ধ করে এবং সত্যিই তরুণদের আবেগকে উপস্থাপন করে। এবারই প্রথম এশিয়া কাপ টি-২০ ফরম্যাটে খেলা হবে এবং আমরা বিশ্বাস করি এশিয়া কাপ সিরিজ এবার ক্রিকেট প্রেমীদের জন্য আরও আনন্দদায়ক হবে। মাইক্রোম্যাক্স এশিয়া কাপ-২০১৬এর সঙ্গে থাকতে পেরে গর্বিত। এ আয়োজনের মাধ্যমে আমরা অঙ্গীকারের পুনরাবৃত্তি করেছি যার মাধমে তরুণ প্রাণকে আরও আমাদের তরুণদের আরও অনুপ্রাণিত করবে”।
টোয়েন্টি ফার্স্ট সেঞ্চুরি মিডিয়া প্রাইভেট লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক লোকেশ শর্মা বলেন, “ম্যাক্সিমাস একটি বৈচিত্র্যময় ব্র্যান্ড। মাইক্রোম্যাক্স তরুণদের হৃদয়ের কাছাকাছি থাকে এবং সব সময় ডাইনামিক এবং বৈচিত্র্যময় ইভেন্টের সঙ্গে থাকে। এ বছর আমরা একসঙ্গে ক্রিকেট সিরিজটি বাস্তবায়ন করতে চাই, আশা করি এ ইভেন্টটি আগের যে কোনো বারের চেয়ে বড় ও চমৎকার হবে”।
মাইক্রোম্যাক্স টাইটেল স্পনসর হওয়ার পর এসিসি প্রেসিডেন্ট মাননীয় থিল্যাঙ্গা সুমাথিপালা বলেন, “মাইক্রোম্যাক্সকে টাইটেল স্পনসর হিসেবে পেয়ে এসিসি আনন্দিত। আশা করি এক সঙ্গে কাজ করে একটি সফল ইভেন্ট উপহার দিতে পারবো”। ভারতের স্টার স্পোর্টস চ্যানেল এশিয়া কাপটি সম্প্রচার করবে।
মাইক্রোম্যাক্স সম্পর্কে
ভারতের মাইক্রোম্যাক্স ইনফরমেটিকস লি. বিশ্বের ১০ম মোবাইল প্রস্তুতকারী প্রতিষ্ঠান। পাঁচ বছর ধরে আধুনিক প্রযুক্তির সমন্বয়ে মাইক্রোম্যাক্স নতুন নতুন মোবাইল সেবা দিে আসছে। মাইক্রোম্যাক্স ভারতের সবচেয়ে বড় মোবাইল বিক্রেতার প্রতিষ্ঠান যার মোবাইল বাজারে ২২ শতাংশ শেয়ার রয়েছে। (ক্যানালিস প্রতিবেদন, কিউ৩, ২০১৪)। বাজারে মাইক্রোম্যাক্সের ৬০টি মডেলের পণ্য রয়েছে। সিম ফোন, থ্রিজি অ্যান্ড্রয়েড স্মার্ট ফোন, ট্যাবলেটস, এলইডি টেলিভিশন, ডাটা কার্ড ইত্যাদি। এ প্রতিষ্ঠানটি রশিয়া এবং সার্ক বাজারে ব্যবসা করছে। মাইক্রেম্যাক্স এটি ভারতে ৫৬০ জেলায় ১,৩০,০০০ খুচরা আউটলেটে প্রতি মাসে ৩.৫ মিলিয়নেরও বেশি মোবাইল পণ্য বিক্রি করে।