আল-হামরায় শাড়ি নিয়ে মারামারি, বহিরাগত সন্ত্রাসীদের হামলা

Al Hamraডেস্ক রিপোর্টঃ নগরীর জিন্দাবাজারস্থ আল-হামরা শপিং সেন্টারে শাড়ি নিয়ে দুই কাপড়ের দোকানের কর্মচারীদের মধ্যে মারামারির ঘটনায় দু’জন আহত হয়েছেন। আহত সাগর ও পিন্টুকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু’জনই কাপড়ের দোকানের কর্মচারী। বৃহস্পতিবার রাত ১০টার দিকে আল-হামলা শপিং সেন্টারের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।
এদিকে, মারামারির খবর পেয়ে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আল-হামলা শপিং সেন্টারে ছুটে গিয়ে বিষয়টি মিমাংসা করে দেন।
জানা গেছে, আল-হামলা শপিং সেন্টারের দ্বিতীয় তলায় তায়েফ শাড়ি ঘর থেকে পাশ্ববর্তী অনামিকা শাড়ি ঘরের কর্মচারি ৩/৪ দিন আগে একটি শাড়ি আনেন। কিন্তু ওই শাড়ির মূল্যও পরিশোধ করেনি অনামিকা শাড়ি ঘর। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই শাড়ির মূল্য আনতে গেলে অনামিকা শাড়ি ঘরের কর্মচারিরা মূল্য পরিশোধ করেনি। এক পর্যায়ে ওই দুই দোকানের কর্মচারিদের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে তারা মারামারিতে লিপ্ত হয়।
তায়েফ শাড়ি ঘরের মালিক কায়ছর আহমদ ও অনামিকা শাড়ি ঘরের মালিক রিপন আহমদ খবর পেয়ে তারা মাকের্টে ছুটে আসেন। এ সময় রিপনের উপর হামলা করে বহিরাগত ক্যাডার নজরুল, মান্নান ও হেলাল। এ সময়ও দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে।
এদিকে, খবর পেয়ে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, আল হামরা শপিং সেন্টারের ব্যবসায়ী সমিতির সভাপতি সামছুল আলম ও কোতোয়ালী মডেল থানার ওসি সোহেল আহমদ ঘটনাস্থলে যান। পরে সংশ্লিষ্টদের নিয়ে বৈঠক করেন তারা এবং বিষয়টি সমাধান করে দেন।