জাফলং পাথর কোয়ারিতে হামলা: আটক ১, ১৬টি মোটর সাইকেল জব্দ

49037-400x268গোয়াইনঘাট প্রতিনিধিঃ মোটর সাইকেলের ভাড়া ও পাথর কোয়ারিতে ব্যবসা পরিচালনা করতে চাঁদা না দেওয়ার জের ধরে জাফলং পাথর কোয়ারিতে মঙ্গলবার দুপুরে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।
কোয়ারির নকশিয়ার পুঞ্জি এলাকায় এ হামলায় গুরুতর আহত হয়েছেন জাফলং ইউনিয়নের মোহাম্মদপুর এলাকার আব্দুল আজিজ নামের এক ব্যক্তি। এ ঘটনায় ১৬টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তাকে গুরুতর অবস্থায় সিলেট ওমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, জাফলং লন্ডনী বাজারে মোটর সাইকেল ড্রাইভারদের সাথে ভাড়া ও তাদের দাবিকৃত চাঁদা নিয়ে কথা কাটাকাটি হয় আব্দুল আজিজের। এর জের ধরে পশ্চিম জাফলং ইউনিয়নের হাজীপুর গ্রামের ৩০/৩৫ জন লোক ১৬টি মোটর সাইকেলযোগ নকশিয়ার পুঞ্জির উত্তর কোয়ারিতে গিয়ে ব্যবসায়ী আব্দুল আজিজের উপর হামলা চালায়।
খবর পেয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন, ওসি (তদন্ত) জাহাঙ্গীর হোসেন সরদার ও এসআই আরিফসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
ঘটনাস্থল থেকে হাজীপুর গ্রামের সুশিল নামের ১ ব্যক্তিকে আটক করে থানা পুলিশ। হামলাকারীদের ব্যবহৃত ১৬টি মোটর সাইকেল জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ। এসময় পুলিশের ধাওয়ায় হাজীপুর গ্রামের ইকবাল হোসেন, বাদশা মিয়া, সিপন, আক্তার হোসেন, খোকন মিয়া, বিশন চন্দ, সবুজ মিয়া ও জামাল উদ্দিনসহ হামলাকারীরা পালিয়ে যান। গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওইসব দুষ্কৃতিকারীর বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।