বিয়ে করলেন নিলয়-শখ

niloy-shokh (2)_97বিনোদন ডেস্কঃ অবশেষে বিয়ে করলেন মডেলিং, টিভি নাটক ও চলচ্চিত্রের জনপ্রিয় জুটি নিলয়-শখ। ক্যারিয়ারের সূচনালগ্ন থেকে বাস্তব জীবনেও তারা জুটিতে পরিণত হলেন। বৃহস্পতিবার রাতে পুরনো ঢাকায় শখের বাবার বাসায় পারিবারিকভাবে কিছুটা গোপনীয়তার সঙ্গেই ঘর বাঁধেন এই দুই তারকা। বিয়েতে দেনমোহর ধার্য করা হয় দশ লাখ টাকা।
মিডিয়ায় আলোচিত জুটি নিলয়-শখের প্রেম কাহিনী নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন কথা শোনা যেত। কখনো প্রেম ভাঙলো, কখনো জোড়া লাগলো আবার কেউ কারো মুখ দেখবেন না এমনটাই শোনা যাচ্ছিল।
২০১১ সালের নভেম্বরে একটি টেলিকম কম্পানির একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের সময় পরিচয় থেকে ঘনিষ্ঠ হওয়া। ২০১২ সালে সানিয়াত হোসেন পরিচালিত ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রের শুটিংয়ের সময়ে বিয়ের গুজব ছড়ায়। সেই গুজব ছাড়িয়ে ২০১৩ সালে ভেঙে যায় প্রেম।
২০১৪ সালের মাঝামাঝি সময়ে ‘অল্প অল্প প্রেমের গল্প’সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটির প্রচারণার সুবাদে আবারও ক্যামেরায় ফ্রেমবন্দী হন নিলয়-শখ। এই সময়টাতে বিভিন্ন টেলিভিশন চ্যানেল এবং সিনেমা হলে এই জুটিকে পাশাপাশি দেখা যায়। পুরানো মান-অভিমান ভুলে নতুন করে একসঙ্গে কাজ করার ঘোষণা দেন। এরপর থেকে দুজনের মধ্যে আবার নতুন করে সম্পর্ক শুরু হয়। অবশেষে গতকাল রাতে বিয়ে করেন এই আলোচিত জুটি।