চ্যানেল নাইন ও আমব্রিনকে নিয়ে রহস্য ঘনীভূত !

bpl-ambrin-120151215032556বিনোদন ডেস্ক- পুরো একমাস জুড়ে বিপিএল’র সিজন থ্রি’র আসরে গ্যালারি বাইরে এবং ভিতরে সারাক্ষণ জমজমাট করে রেখেছিলো বংলাদেশের জনপ্রিয় উপস্থাপিকা আমব্রিন ও ভারতীয় জনপ্রিয় উপস্থাপিকা পামেলা সিং ভুটোরিয়া। দর্শকপ্রিয়তা ও আকষর্ণীয় দুই উপস্থাপিকা পুরো ম্যাচগেুলোতে দর্শকদের মাতিয়ে রাখলেও বিপিএল সিজন থ্রি’র পুরো ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে আমব্রিন ও পামেলা বিহীন।
বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফাইনালের ঠিক আগে আগে বিতর্কে জড়িয়ে পড়েন চ্যানেল নাইনের উপস্থাপিকা আমব্রিন।তবে একদিন আগেই দর্শক জানতে পেরেছিলো ফাইনাল ম্যাচে উপস্থিত থাকবেন না আমব্রিন।
চ্যানেল নাইন কর্তৃপক্ষ তাকে বহিষ্কারের কথা জানালেও, নিজের ফেসবুক প্রোফাইলে নীতি-নৈতিকতা বিরোধী কিছু করতে রাজি না হয়ে ফাইনালে না থাকার কথা জানান আমব্রিন।

0এদিকে, অবস্থাদৃষ্টে আমব্রিন ও চ্যানেল নাইন কর্তৃপক্ষের সেই বিবাদটা মিটে গেছে বলেই মনে হয়। ফাইনালে উপস্থাপিকা হিসেবে না থাকার কথা জানিয়েও বিপিএল ফাইনাল উপভোগ করতে ঠিকই মিরপুর স্টেডিয়ামে গিয়েছিলেন আমব্রিন। ছবি তুলেছেন চ্যানেল নাইনের ক্রু, সহকর্মী পামেলা, ধারাভাষ্যকার আলিস্টার ক্যাম্পবেল, শামীম আশরাফ চৌধুরী, ড্যানি মরিসনসহ আরো অনেকের সাথে। বুধবার সেই ছবিগুলো ফেসবুকে পোস্ট করে তিনি লিখেছেন, ‘বিপিএলের শেষ দিন। অনেক স্মৃতি জমেছে। চ্যানেল নাইন ও বিসিবিকে ধন্যবাদ আমাকে বিপিএল ২০১৫ এর একটি অংশ করে নেওয়ার জন্য।’

59781এর আগে নৈতিকতার কারণে ফাইনাল ম্যাচ থেকে বাদ পড়ার পর আমব্রিনের অসংখ্য ভক্তরা সমবেদনা জানিয়েছেন এবং ফেসবুকে লিখেছিলেন, তুমি সততার কাছে হারোনি তাই আমরা তোমার পাশে রয়েছি। ‘ কিন্তু চ্যানেল নাইনের বিরুদ্ধে দেওয়া সেই ফেসবুক পোস্টটিও সরিয়ে ফেলেছেন আমব্রিন। তাই আমব্রিন-চ্যানেল নাইন বিতর্কের আপাত অবসান ঘটেছে বলেই ধারণা করে নেওয়া যায়? তাহলে মাঝখানে এতো বিতর্কের জন্ম কেন হল, সে নিয়েও রহস্য ঘনীভুত হচ্ছে ক্রমশ ।
অবশেষে পামেলাও বাদ পড়লেন আমব্রিনের মত