চুয়াডাঙ্গায় মাজারে হামলা : আহত ৬

59466ডেস্ক রিপোর্টঃ চুয়াডাঙ্গার হাটকালুগঞ্জে শাহ সুফি হজরত গোলাম মোস্তফা সাফতুল্লাহ (র.)-এর মাজারে ওরস চলার সময় দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছে ছয়জন। আহতরা হলেন- মাজারের খাদেম হাসান (৩০), চুয়াডাঙ্গা সদর থানার আবু তালেবের স্ত্রী জমিলা (৪৫) এবং তার ছেলে সেলিম (৩০), একই গ্রামের ফেকুর ছেলে আরিফ (২৫), আসলামের ছেলে রফিক (১৭) এবং ওহিদের ছেলে সোহেল (২৭) । আহতদের মধ্যে সোহেলের অবস্থা আশঙ্কাজনক। শনিবার রাত সাড়ে ৯টার দিকে এই হামলার ঘটনা ঘটে।
ঘটনাস্থল পরিদর্শনকালে এএসআই বজলুর রহমান জানান, হামলার কথা শুনে ঘটনাস্থলে এসেছি। তবে কে বা কারা এই হামলা চালিয়েছে তা এখনো জানতে পারিনি। এদিকে ওরসের সংগঠক মাজারের খাদেম হাসান আলী জানান, ওরস শুরুর পর রাত ৯টার দিকে আগত শত শত ভক্তদের জন্য রান্নার কাজ চলছিল। এমন সময় হামলা হয়। হামলাকারীরা রান্নার সরঞ্জাম ফেলে দেয় এবং ভাঙচুর চালায়। তবে ঠিক কী কারণে এ হামলা হয়েছে, তা জানি না।  এদিকে হামলার পর ভক্তদের ওরস ছেড়ে চলে যেতে দেখা যায়।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার গভীর রাতে চুয়াডাঙ্গা সদর থানার আকুন্দোবাড়ীয় গ্রামের ফজলু ফকিরের মাজারে অনুরূপ ওরস চলাকালে তার ছেলে রেজাকে (৪০) দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।