পরকীয়ার জেরে দুই সন্তানকে হত্যা: লোমহর্ষক বর্ণনা দিলেন মা

58964ডেস্ক রিপোর্টঃ পরকীয়ার জের ধরে গোপালগঞ্জ সদর উপজেলার ভোজেরগাতি গ্রামের দুই শিশুসন্তানকে শ্বাসরোধে হত্যা করা হয়। এই কথা স্বীকার করে ওই দুই শিশুর মা আজ শনিবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।
গোপালগঞ্জের সহকারী পুলিশ সুপার (সার্কেল) আমিরুল ইসলাম জানান, আজ দুপুরে গোপালগঞ্জ মুখ্য বিচারিক হাকিম গৌতম কুমার ঘোষের আদালতে শিশুদের মা জান্নাতুল ফেরদাউস কুলসুমকে হাজির করা হয়। তিনি সেখানে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

আমিরুল ইসলাম জানান, মুঠোফোনে মাদারীপুরের রানা নামের এক ব্যক্তির সঙ্গে কুলসুমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিক রানার কথামতো তাদের প্রেমের সফল পরিণতির জন্য কুলসুম দুই শিশুসন্তানকে হত্যা করেন বলে আদালতে স্বীকার করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে শিশুদের বাবা মাওলানা ইউসুফ সরদার বাড়িতে ছিলেন না। রাতে কুলসুম তাঁর প্রেমিক রানাকে ডেকে আনেন। রাতে রানা ও কুলসুমকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে বড় ছেলে রায়হান সরদার (১০)। তখন রানা ও কুলসুম রায়হানের হাত-পা বেঁধে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে হত্যা করেন। এরপর ছোট ছেলে রইজ সরদারকে (৪) বালিশচাপা দিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় শুক্রবার গভীর রাতে নিহতদের বাবা ইউসুফ সরদার থানায় হত্যা মামলা করেন। পুলিশ শিশুদের মা কুলসুমকে গ্রেপ্তার করে।