হবিগঞ্জে আইনজীবীকে কুপিয়ে ক্ষত-বিক্ষত

HobigonjBG_982157964সুরমা টাইমস ডেস্কঃ হবিগঞ্জ শহরের ইনাতাবাদ এলাকায় এনামুল হক এনাম (৩৮) নামে এক আইনজীবীকে কুপিয়ে ক্ষত-বিক্ষত করা হয়েছে। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে গেলে তার ছোট ভাই শহীদুল হককেও (২৮) আহত করে হামলাকারীরা।  মঙ্গলবার (১০ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১টায় এ ঘটনা ঘটে।
আহত আইনজীবী এনামুল হক এনামকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর (রেফার) করা হয়েছে। এছাড়া আহত আউয়াল ও শহীদুল হককে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়- আহত আইনজীবী এনামুল হক এনাম, তার ভাই এস এম আউয়াল ও শহীদুল হক হামলাকারী এনামুল হক শাহিনের ইনাতাবাদের বাসায় ভাড়া থাকেন।
মঙ্গলবার গভীর রাতে অজানা কারণে মালিক এনামুল হক শাহিনের সঙ্গে ভাড়াটিয়া এনামুল হক এনামের বিরোধ বাধে। এ সময় এনামুল হক শাহিন ও তার লোকজন দা দিয়ে এনামুল হক এনাম  ও শাহিনকে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে।
বড় ভাই এনামুল হককে কুপাতে দেখে ছোট ভাই শহীদুল হক এগিয়ে গেলেও তার উপরও হামলা চালানো হয়। এ অবস্থা প্রত্যক্ষ করে তাদের বড় ভাই এস এম আউয়াল জ্ঞান হারিয়ে ফেলেন।
পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক আইনজীবী এনামুল হক এনামকে আশংকাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর (রেফার) করেন। এ ছাড়া অপর দুই ভাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে রাত ২টায় হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বাংলানিউজকে জানান- হামলাকারীদের আটক করতে পুলিশের অভিযান চলছে। তবে, কি কারণে হামলার ঘটনা ঘটেছে, তা জানা যায়নি। বাংলানিউজ ২৪