ধর্ষণের অভিযোগ অস্বীকার সেই পরিমলের!

Porimolসুরমা টাইমস ডেস্কঃ আত্মপক্ষ সমর্থনের শুনানিতে ধর্ষণের অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন বহুল আলোচিত ভিকারুননিসা নূন স্কুলের শিক্ষক পরিমল জয়ধর।
রাজধানীর বসুন্ধরা শাখার দশম শ্রেণীর ছাত্রী ধর্ষণ মামলায় ঢাকার চার নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বুধবার পরিমলের উপস্থিতিতে শুনানি অনুষ্ঠিত হয়।
ট্রাইব্যুনালের বিচারক সালেহ উদ্দিন আহমেদ এ আসামির বিরুদ্ধে সাক্ষ্য-প্রমাণে আসা অভিযোগ পড়ে শোনানোর পর তিনি (পরিমল) দোষী না নির্দোষ তা জিজ্ঞাসা করা হয়। উত্তরে পরিমল নিজেকে নির্দোষ দাবি করে বিচার প্রার্থনা করেন।
নির্দোষ দাবি করায় ট্রাইব্যুনাল আগামী ১ নভেম্বর মামলাটিতে যুক্তিতর্কের শুনানির দিন ধার্য করেন।
ট্রাইব্যুনালের বিশেষ পিপি ফোরকান মিয়া জানান, আসামি নির্দোষ দাবি করলেও তার বিরুদ্ধে পর্যাপ্ত সাক্ষ্য প্রমাণ আছে, যার পরিপ্রেক্ষিতে তার সর্বোচ্চ শাস্তি প্রত্যাশা করছেন তারা। এর আগে মামলাটিতে ২৪ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়।
মামলায় অভিযোগ করা হয়, ওই ছাত্রীকে প্রলোভন দেখিয়ে ২০১১ সালের ২৮ মে ধর্ষণ করে শিক্ষক পরিমল জয়ধর। ওই সময় ছাত্রীকে ধর্ষণের ভিডিও করা হয়। পরে ওই ভিডিও বাজারে ছাড়ার কথা বলে ওই বছরের ১৭ জুন ছাত্রীটিকে ফের ধর্ষণ করেন পরিমল।
এ সংক্রান্ত মামলায় ২০১১ সালের ৬ জুলাই পরিমল জয়ধর গ্রেপ্তার হয়। ২০১২ সালের ৭ মার্চ মামলাটিতে আসামি পরিমলের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। গ্রেপ্তার হওয়ার পর থেকে পরিমল জয়ধর কারাগারেই আছেন।