১৯ বছর আগের সালমান এখনও জীবন্ত

Shakib_Salman_BG_89316সুরমা টাইমস ডেস্কঃ খুব স্বল্প সময়ের অভিনয়জীবন। পৃথিবী ছেড়ে চলেও গেছেন খুব দ্রুত, ১৯ বছর আগে। কিন্তু এখনও তিনি দারুণ প্রভাব বিস্তারকারী এক অভিনেতা। বাংলাদেশী চলচ্চিত্রের সবচেয়ে আধুনিক আর স্টাইলিশ নায়ক সালমান শাহ তাই ঘুরে ফিরে আসেন সংবাদ শিরোনামে।শুধু সাধারণ মানুষের নয়, নায়কদেরও প্রিয় নায়ক তিনি। বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা শাকিব খান সাক্ষাতকারে প্রায়ই প্রিয় নায়ক সালমানের কথা বলেন। এটা তার ভক্তরাও জানেন। এবার প্রিয় নায়কের লুকে নিজেকে সাজিয়েছেন তিনি। হ্যা, সালমানের হেয়ার স্টাইলে দেখা গেলো শাকিবকে।
‘মেন্টাল-ইট ক্যান বি ইউর লাভ স্টোরি’ ছবির দৃশ্যধারণের কাজে শাকিব এখন ব্যাংককে। খোঁজ নিয়ে জানা গেছে, ছবিটির একটি গানে সালমানের লুকে পর্দায় হাজির হবেন বাংলার কিং খান! ‘মন নাজেহাল’ শিরোনামের গানটিতে শাকিবের মাথার পেছনের দিকে চুল বাঁধা থাকবে জুটি করে। সালমান শাহর মতোই কানে দুল পরেছেন শাকিব। যে স্টাইলে অনেক বছর আগে দেখা গিয়েছিলো সালমান শাহকে।
শামীম আহম্মেদ রনির ‘মেন্টাল’ টিম বলছে, এটা পূর্ব পরিকল্পিত নয়। সালমান শাহর হেয়ার স্টাইলের সঙ্গে শাকিব খানের হেয়ার স্টাইল কাকতালীয়ভাবে কিছুটা মিলে গেছে। শাকিব খান বিষয়টি ইতিবাচকভাবে নিয়েছেন।এই লুকে তাকে মানিয়েছে বলেও মনে করেন তিনি। তবে সালমান ও শাকিব দু’জনের ভক্তরাই বিষয়টি উপভোগ করবেন বলে মনে করে ‘মেন্টাল’ টিম।
জানা যায়, শাকিব খান ছবিটির চারটি গানের শুটিংয়ে ব্যাংকক গিয়েছেন। চার গানে তার তিন নায়িকা। তারা হলেন আঁচল, তিশা ও পড়শি। শাকিব খান ও পড়শির গানটিতে সালমানের লুকে দেখা যাবে শাকিবকে।