গোলাপগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে উন্নয়ন মেলা অনুষ্ঠিত

12052599_522689921226880_5360851199669569106_oগোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা পরিষদ প্রাঙ্গনে সরকারি বিভিন্ন বিভাগ মেলায় স্ব-স্ব উদ্যোগে স্টল দিয়ে তাতে অংশ গ্রহণ করে। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম বলেছেন বাংলাদেশ অনেক এগিয়ে গেছে।
সততা ও বিশ্বস্ততার সঙ্গে সরকারি প্রতিটি বিভাগ নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করলে বাংলাদেশ পৃথিবীর একটি মডেল রাষ্ট্রে পরিণত হওয়ার সম্ভবনা রয়েছে। তিনি বলেন সরকারের বিশেষ উদ্যোগ থাকায় খাদ্য উৎপাদনে দেশ
অনেক অগ্রসর হয়েছে। অন্যান্য বিভাগও সফলতা অর্জন করায় এর সুফল পাচ্ছে সাধারণ জনগন। আমরা প্রত্যেকেই দেশ প্রেমের পরিচয় দিয়ে নিজ নিজ অবস্থান থেকে দেশ ও জাতির কল্যাণে কাজ করলে সমৃদ্ধ বাংলাদেশ গড়া সহজ হবে।
উপজেলা
নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুল আলম খান বলেছেন সরকারের আন্তরিকতা ছিল বলে আজ বাংলাদেশ প্রতিটি ক্ষেত্রে অভাবনীয় সফলতা অর্জন করেছে। সরকারি কর্মকর্তা কর্মচারী ও সংশ্লিষ্টরা এ ক্ষেত্রে গুরু দায়িত্ব পালন করে সফলতার ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে হবে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, জেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ প্রেসকাব সভাপতি ও সিলেট পল্লী বিদ্যুতের পরিচালক আব্দুল আহাদ, সিনিয়র মৎস্য কর্মকর্তা ফনিন্দ্র চন্দ্র সরকার, কৃষি কর্মকর্তা খায়রুল আমিন, উপজেলা প্রকৌশলী হাবিবুর রহমান, শিক্ষা কর্মকর্তা আব্দুল মুন্তাকিম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অভিজিৎ কুমার পাল, পল্লী বিদ্যুতের ডিজিএম সুজিত কুমার বিশ্বাস, ডা. রেহান উদ্দিন, ডা. শাহিনুল ইসলাম, ডা. ইউকে সিনহা, সাবেক ছাত্রনেতা এম এ ওয়াদুদ এমরুল, তরুণ
শিক্ষক আলাউদ্দিন, সাংবাদিক সেলিম হাসান কাওছার, তরুণ সমাজসেবী জাকির হোসেন বুলবুল, শিক্ষক সালেহ আহমদ, নুরুল মুন্তাকিম, জহির উদ্দিন, জামাল আহমদসহ সরকারি বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।