বানিয়াচং থেকে কিডন্যাপের শিকার মাদ্রাসা ছাত্র শ্রীমঙ্গলে উদ্বার

SAMSUNG CAMERA PICTURES
SAMSUNG CAMERA PICTURES

মধু চৌবে,শ্রীমঙ্গল প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচং থেকে কিডন্যাপের শিকার মাদ্রাসা ছাত্র মতিউর রহমান তানবির মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উদ্বার হয়েছে। মঙ্গলবার বিকেলে সাড়ে ৩টায় শ্রীমঙ্গল উকিলবাড়ি রোড সংলগ্ন কাচারী মসজিদের পাশ থেকে তাকে উদ্বার করেন মসজিদের মুসল্লিরা।
ধৃত তানবির জানায়, গতকাল মঙ্গলবার সকালে হবিগঞ্জস্থ তার ফুফুর বাসা থেকে বানিয়াচং উপজেলার আল জামিয়াতুল ইসলামিয়া দারুল কোরান এ যাওয়ার পথে বানিয়াচং বড় বাজার সিনএনজি ষ্ট্যান্ডের অদুরে নিরিবিলি স্থান থেকে তার মুখে চেপে ধরে তিন অপহরণকারী সিএনজিতে তুলে চেতনানাশক দিয়ে অজ্ঞান করে নিয়ে আসে। শ্রীমঙ্গলের উকিলবাড়ি সড়কে এসে তার জ্ঞান ফিরে। এসময় দুই অপহরণকারী গাড়ি থেকে নামলে ফাঁক বুজে সেও নেমে দৌড়ে পালিয়ে কাচারী মসজিদে এসে মুসল্লিদের আশ্রয়নেয়।
এসময় নামাজ আদায় করতে যাওয়া মুসল্লির মাও: আব্দুল মালিক, মাও: মো. আব্দুল হক ও শহিদুল ইসলাম বুলবুল মসজিদের পাশে শ্যামলী পরিবহনের শ্রীমঙ্গল প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্ত্তীর কাছে নিয়ে আসলে সেখানেই তিনি পুলিশ ডেকে শ্রীমঙ্গল থানা এস আই লিটন ঘোষের হাতে তাকে তুলে দেন। তানবির হবিগঞ্জের নোয়া খাল গ্রামের দিনমজুর কৃষক আব্দুল হান্নানের ছেলে। সে বানিয়াচং উপজেলার আল জামিয়াতুল ইসলামিয়া দারুল কোরান মাদ্রাসার ৬ষ্ট শ্রেণীর ছাত্র।