জৈন্তাপুরে প্রধান শিক্ষককে দেড়ঘন্টা অবরুদ্ধ করে রাখলো শিক্ষার্থীরা

জৈন্তাপুর সংবাদদাতাঃ জৈন্তাপুর উপজেলার সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফ উদ্দিন লিটুকে দেড় ঘন্টা তার কক্ষে অবরুদ্ধ করে রাখলো শিক্ষার্থীরা। রবিবার দুপুর ১২ টায় এ ঘটনাটি ঘটে। পরে দুপুর ২টার দিকে গণ্যমান্য ব্যক্তিদের হস্তক্ষেপে বিষয়টির মীমাংসা হয়। বিদ্যালয়ের অপর তিন শিক্ষককে নাজেহাল করায় ক্ষুব্ধ হয়ে ছাত্র-ছাত্রীরা এ ঘটনাটি ঘটায়।
রবিবার সিলেটে একটি ফুটবল টূর্ণামেন্টে অংশ নিতে আসার কথা ছিল বিদ্যালয়ের শিক্ষার্থীদের। আসার প্রস্তুতির সময় প্রধান শিক্ষক অপর তিন শিক্ষককে নাজেহাল করেন। তারা হলেন নিখিল চন্দ্র দাস, রবিন্দ্র চন্দ্র ও রাজীব চৌধুরী। এতে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা ক্ষুব্ধ হয়ে উঠেন। তারা প্রধান শিক্ষককে তার রুমের মধ্যে তালা দিয়ে আটকে রাখেন। প্রধান শিক্ষক শরীফ উদ্দিন লিটুকে ১২টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত অবরুদ্ধ করে রাখেন শিক্ষার্থীরা।
এ ঘটনার খবর পেয়ে একে একে বিদ্যালয়ে ছুঁটে যান স্থানীয় ইউপি চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদুর রহমান, জৈন্তাপুর উপজেলার ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, মুক্তিযোদ্ধা এম এ হক, ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন, পরিচালনা কমিটির সদস্য মূসা মিয়া। তাদের হস্তক্ষেপে প্রধান শিক্ষকের রুমের তালা খুলে দেওয়া হয়।