জৈন্তাপুরে বাসর রাতে লাশ হয়ে গাছের ডালে বর

Dead body of a boy wrapped in bloody bandage in the morgue
Dead body of a boy wrapped in bloody bandage in the morgue

সুরমা টাইমস ডেস্কঃ বাসর রাতে নববধূকে ঘরে রেখে বের হয়ে লাশ হয়ে ফিরেছেন জৈন্তাপুরের ওয়াহিদ আহমদ ওহিদ (২৫)। । সোমবার দুপুরে বাড়ির পাশ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওহিদ জৈন্তাপুর উপজেলার হরিপুর শিকারখাঁ গ্রামের আবদুল হান্নানের ছেলে। পেশায় সে পিকআপ ভ্যান চালক।
স্থানীয় সূত্রে জানা যায়- জৈন্তাপুরের হরিপুর উত্তরপাড়া গ্রামের মৃত নজরুল ইসলামের স্বামী পরিত্যক্তা মেয়ে হেপি আক্তারের সাথে প্রেমের সম্পর্ক ছিল ওহিদের। রবিবার হেপি ফোন করে তার বাড়িতে ডেকে নেয় ওহিদকে। এরপর এলাকার লোকজন ওহিদকে আটকে তার পরিবারের লোকজনকে খবর দেয়।
পরে ওহিদের পক্ষের লোকজনের উপস্থিতিতে হেপির সাথে ওহিদকে বিয়ে দেয়া হয়। ওহিদ নববধূকে নিয়ে বাড়ি ফিরে এসে বিকেলে হরিপুর বাজারের উদ্দেশ্যে বের হয়। এরপর রাতে আর ঘরে ফিরেনি।
সকাল ৬টার দিকে পরিবারের লোকজন ওহিদের লাশ তার বাড়ির দক্ষিণ পাশের একটি গাছের সাথে ঝুলতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে বেলা দেড়টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তে জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
ওহিদের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী এসআই ময়নুল ইসলাম গণমাধ্যমকে জানান- প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অপ্রীতিকর ঘটনার মধ্য দিয়ে বিয়ে হওয়ায় ওহিদ হয়ত মানসিকভাবে ভেঙে পড়েছিল। লোকলজ্জায় সে আত্মহত্যা করতে পারে। তবে ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে তার মৃত্যু রহস্য উদঘাটন হবে।