বালাগঞ্জের দেওয়ান বাজার ইউনিয়ন ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন

বালাগঞ্জ প্রতিনিধিঃ বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়ন ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। প্রায় ৫বছর পর গত বৃহস্পতিবার বিকালে স্থানীয় মোরারবাজারের উত্তরের মাঠে সরাসরি ভোট গ্রহণের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা বিএনপির সভাপতি কামরুল হুদা জায়গীদার।
সম্মেলনে সভাপতি পদে এমদাদুর রহমান জাকির, সাধারণ সম্পাদক পদে তোফায়েল আহমদ এবং সাংগঠনিক সম্পাদক পদে শহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন। নির্বাচিত এ কমিটিকে উপজেলা বিএনপি ও ছাত্রদলের পক্ষ থেকে অনুমোদন প্রদান করা হয়েছে।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক ছালিক মিয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, ইউনিয়ন শাখার সভাপতি সুরুজ আলী, সিনিয়র সহসভাপতি আব্দুল জলিল বেলাল, সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ সুহেল, সাংগঠনিক সম্পাদক ইয়াবর আলী, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, উপজেলা ছাত্রদলের আহবায়ক শেখ আলাউদ্দিন রিপন, যুগ্ম আহবায়ক মো. সাইফুদ্দিন, সম্মেলন সমন্বয়ক জাহাঙ্গীর হোসেন, শেখ সুহেল আহমদ বকুল, যুগ্ম আহবায়ক আব্দুল আলম পিন্টু প্রমুখ।