জাগরণী যুব সংঘের কমিটি গঠন

pic-20.07.2015-01বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের উন্নয়নমূলক সামাজিক সংগঠন নশিওরপুর জাগরণী যুব সংঘ (রেজি. নং- ৫০৬/৯৭)’র ২০১৫-২০১৭ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। মো. হারুন রশিদকে সভাপতি এবং সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলুকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গত শনিবার সকাল ১০টার সময় স্থানীয় কার্যালয়ে সংঘের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংঘের উপদেষ্টা সদস্য ও কমিটি গঠন উপলক্ষে গঠিত কমিটির আহবায়ক হাজী মো. সাইস্তা মিয়া।
সভায় সর্বসম্মতিক্রমে ২০১৫-২০১৭ সালের জন্য দুই বছর মেয়াদী সংঘের কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি মো. লিলু মিয়া ও মো. সফিক মিয়া, সহ সাধারণ সম্পাদক মশহুদুল হক, কোষাধ্যক্ষ মোজাহিদুল ইসলাম শিহাব, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান মামুন, প্রচার সম্পাদক মো. শানুর মিয়া, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হাফিজ মামুনুর রশিদ, ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক শাহরিয়ার লিমন, কৃষি ও মৎস্য সম্পাদক মো. আজাদ মিয়া, দপ্তর সম্পাদক সুমন মিয়া এবং সদস্য সচিব সামসুল ইসলাম বাবলু।
এছাড়া গঠিত উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন হাজী মো. সাইস্তা মিয়া, আহমদ আলী মেম্বার, মো. আব্দুল মতিন, ডা. আব্দুর রহমান, তখলিসুর রহমান, সুরুজ মিয়া মহাজন, মো. চেরাগ আলী, মনফর আলী, আব্দুল মালিক এবং আব্দুল মালিক কালা।
সভার দ্বিতীয় পর্যায়ে সংঘের ৩জন সাবেক কর্মকর্তা সৌদি আরব প্রবাসী আব্দুল বারী, আরব আমিরাত প্রবাসী মো. সিরাজুল ইসলাম ও জিল্লুর রহমান জিলাকে সংবর্ধনা প্রদান করা হয়। সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলুর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নশিওরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. সিকন্দর আলী। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপদেষ্টা সদস্য ডা. আব্দুর রহমান, মো. চেরাগ আলী, সভাপতি মো. হারুন রশিদ, সহ সভাপতি মো. লিলু মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি