টাকার বিনিময়ে বিয়ানীবাজার ছাত্রদলের কমিটি দেয়ার অভিযোগ

Beanibazar Chhatrodolসুরমা টাইমস রিপোর্টঃ সিলেট জেলা ছাত্রদল কর্তৃক ঘোষিত বিয়ানীবাজার পৌর ও উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটিতে টাকার বিনিময়ে ত্যাগী ছাত্রনেতাদের পরিবর্তে সুবিধাবাদীদের স্থান দেয়ার অভিযোগ ওঠেছে। সিলেট ছাত্রদলের বিদ্রোহী নেতাদের সাথে মতবিনিময়কালে বিয়ানীবাজার ছাত্রদলের একাংশের নেতাকর্মীরা এ অভিযোগ করেন।
বৃহস্পতিবার রাতে ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সদস্য ও জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক চৌধুরী ও সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সমাজসেবা সম্পাদক রেজাউল করিম নাচন সহ ছাত্রদল নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন বিয়ানীবাজার পৌর ও উপজেলা ছাত্রদল নেতারা।
নবগঠিত বিয়ানীবাজার পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জানে আলম ও যুগ্ম আহ্বায়ক মাহফুজুল হক রাহেল, বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক এমদাদুর রহমান ইমন, উপজেলা সদস্য মাসুদ আজহার ওলির নেতৃত্বে কয়েকজন ছাত্রনেতা ঘোষিত কমিটি প্রত্যাখ্যান করে বলেন, টাকার বিনিময়ে অনৈতিক সুবিধা আদায় করে রাজপথে সক্রিয় ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে বিয়ানীবাজার উপজেলা ও পৌর ছাত্রদল কমিটি গঠনের মাধ্যমে ছাত্রদলকে ধ্বংস করার ষড়যন্ত্র করা হয়েছে। অবিলম্বে এই পকেট কমিটি বাতিল করে ত্যাগীদের দিয়ে নতুন কমিটি গঠনের আহ্বান জানান তারা।
মতবিনিমিয়কালে সিলেট ছাত্রদল নেতা ভিপি মাহবুবুল হক চৌধুরী ও রেজাউল করিম নাচন বিয়ানীবাজার পৌর ও উপজেলা ছাত্রদল নেতাদের বক্তব্য মনযোগ সহকারে শুনেন এবং কেন্দ্রীয় সংসদকে তা অবহিত করার আশ্বাস প্রদান করেন।
তারা বলেন, গোটা সিলেটের ছাত্রদলকে ধ্বংস করার জন্য একের পর এক পকেট কমিটি ঘোষনার মাধ্যমে নবনির্বাচিত জেলা ও মহানগর ছাত্রদলের পদধারী নেতারা আওয়ামীলীগের এজেন্ডা বাস্তবায়নে মাঠে নেমেছেন। ছাত্রদল কেন্দ্রীয় সংসদকে অচিরেই তাদের ব্যাপারে ব্যাবস্থা গ্রহনের আহ্বান জানান তারা।