সিকৃবির সিকিউরিটি গার্ডকে কুপিয়ে আহত

IMG_2957 copyসুরমা টাইমস ডেস্কঃ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের এক সিকিউরিটি গার্ডকে তুলে নিয়ে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গত রোববার মধ্য রাতে টিলাগড় এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ওই সিকিউরিটি গার্ডের সাথে থাকা নগদ টাকা ও একটি গ্ল্যাক্সি মোবাইল ফোন, স্বর্ণের আংটি, একটি ঘড়ি, একটি বাইসাইকেলসহ মূল্যবান জিনিপত্র ছিনিয়ে নেয়।
হামলার শিকার ব্যক্তির নাম সৈয়দ সেলিম আলম। তিনি নগরীর শিবগঞ্জ খরাদিপাড়া আনন্দ ৮/IMG_2962 copyএ বাসার সৈয়দ ইউসুফ আলীর পুত্র। তিনি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিলেন।
জানা গেছে, রোববার মধ্য রাতে কৃষি বিশ্ববিদ্যালয় রোড থেকে ১০/১২ জন লোক তাকে একটি গাড়িতে করে তুলে নিয়ে যায়। পরে টিলাগড় এলাকায় গুলজারের বাড়ির পাশে টিলার উপরে নিয়ে যায় এবং তাকে বেধরক মারপিঠ করে কুপিয়ে আহত করে এরপর তাকে মানিক চেয়ারম্যানের বাড়িতে ফেলে যায়। মানিক চেয়ারম্যান তখন তাকে জিজ্ঞেস করে বাসার ঠিকানা সেলিম
তখন তার বাবার মোবাইল নাম্বার দেয়। তখন তার পিতাকে খবর দেন মানিক চেয়ারম্যান। এক পর্যায়ে তার পিতা এসে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি হাসপাতালের তৃতীয় তলার ৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। সৈয়দ ইউসুফ আলী সুরমার ডাককে জানান তিনি আজ মামলা করবেন।