সেই এএসআই মাহফুজ তিন দিনের রিমান্ডে

ASI Mahfuzসুরমা টাইমস ডেস্কঃ ফেনী শহরের অদূরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোলে ইয়াবার বিশাল চালান উদ্ধারের ঘটনায় এএসআই মাহফুজুর রহমানসহ চারজনের নাম উল্লেখ করে আরও ৭/৮জনকে অজ্ঞাত আসামি করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করা হয়।
সোমবার মামলার তদন্ত কর্মকর্তা এএসআই মাহফুজের তিনদিন ও গাড়ীচালক মো. জাবেদ আলীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
সংশ্লিষ্ট সূত্র জানায়, মামলার তদন্ত কর্মকর্তা ও ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মো. শাহীনুজ্জামান তাদের দুইজনকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর মো. ফারুকীর আদালতে সোমবার হাজির করেন। এ সময় উভয়ের ১০ দিনের রিমাণ্ড আবেদন করলে বিচারক শুনানি শেষে এএসআই মাহফুজের ৩ দিন ও গাড়ীচালক জাবেদ আলীর দুইদিনের রিমাণ্ড মঞ্জুর করেন। আদালত রিমাণ্ড শুনানি শেষে তাদের কারাগারে পাঠায়। রবিবার রাত ১২টার দিকে তাদের দুইজনকে র‌্যাব-৭ ফেনী মডেল থানায় হস্তান্তর করেন। র‌্যাব-৭ এর নায়েক সুবেদার মনিরুল ইসলাম বাদী হয়ে এসআই আশিক, এএসআই মাহফুজ, এএসআই বেলাল ও জাবেদসহ চারজনের নাম উল্লেখ করে ৭/৮জনকে অজ্ঞাত আসামি করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো: শাহীনুজ্জামান জানান, এএসআই মাহফুজ ও গাড়ীচালক জাবেদকে রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য কারাগার থেকে থানায় আনা হবে। অপর আসামিদের গ্রেপ্তার করতে চট্টগ্রাম, কক্সবাজার, টেকনাফসহ বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।