৩ মাস ধরে স্বামীর লাশের উপর গোসল, নেপথ্যে পরকীয়া!

32499সুরমা টাইমস ডেস্কঃ বাগেরহাটের মোড়লগঞ্জে স্বামী আলামীন শেখকে (৫৫) হত্যা করে লাশ মাটি চাপা দিয়ে সেই লাশের উপরেই একটানা তিন মাস গোসল করেছেন তার স্ত্রী ফাতেমা বেগম (৪০)। ঘটনার ৩ মাস পরে পুলিশ বুধবার দিবাগত রাত ১১টায় মাটি খুঁড়ে নিহতের লাশ উদ্ধার করে। একই সঙ্গে ঘাতক ফাতেমা বেগমকে গ্রেফতার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত গুপ্তিটিও জব্দ করে পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে মোড়লগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, দক্ষিণ কুমারিয়াজোলা গ্রামের মৃত আইউব আলী শেখের ছেলে ৪ সন্তানের পিতা আলামীন শেখ ঢাকায় রিক্সা চালাতেন। গত ১৬ মার্চ রাতে তিনি বাড়িতে আসেন। ওই রাতেই স্ত্রীর হাতে খুন হন তিনি। স্বামীকে হত্যার পরে রাতেই ফাতেমা বেগম তার পরকীয়া প্রেমিক প্রতিবেশী শাহাজান শেখ (৫০) এর সহযোগীতায় লাশ গোসল খানায় মাটি চাপা দিয়ে রাখেন। এ হত্যার ঘটনা যাতে কারো নজরে না আসে সে জন্য ওই গোসলখানায়ই নিয়মিত গোসল করতেন ঘাতক ফাতেমা বেগম।
ফাতেমা বেগম বলেন, তার স্বামী আলামীন শেখ ঢাকায় রিকশা চালাতেন। ঘটনার দিন ১৬ মার্চ তিনি ঢাকা থেকে বাড়িতে আসেন। ওই রাতেই ঝগড়াঝাটির একপর্যায়ে ধারালো গুপ্তি স্বামীর বুকে বসিয়ে দেন তিনি। কিছুক্ষণের মধ্যেই মারা যান আলামীন।
এদিকে, নিহত আলামীন শেখের ছেলে মোহাম্মদ আলী তার পিতার নিখোঁজের খবর জানিয়ে কেরানিগঞ্জ থানায় গত ২ এপ্রিল একটি সাধারণ ডায়েরী করেছিলেন। মোড়লগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, আলামীন শেখকে ৩ মাস পূর্বে হত্যা করে বাড়ির মধ্যেই কোথাও লাশ গুম করে রাখা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অনুসন্ধান চালায়। পুলিশের জিজ্ঞাসাবাদে আলামীনের স্ত্রী ফাতেমা বেগম তার স্বামীকে হত্যার কথা স্বীকার করে এবং লাশ গুম করে রাখার স্থান দেখিয়ে দেয়।