কুলাউড়া থানার ওসি মতিয়ার ঘুষ ছাড়া কোনো মামলা নেন না —সমাজকল্যাণ মন্ত্রী (ভিডিও)

Minister-Mohsinসুরমা টাইমস ডেস্কঃ মহান মুক্তিযুদ্ধে আমাদের লক্ষ লক্ষ পুলিশ সদস্য শহীদ হয়েছেন। তাদের প্রতি রয়েছে আমাদের অকৃত্রিম শ্রদ্ধা। কিন্তু বর্তমানে কিছু পুলিশ কর্মকর্তার দুর্নীতির কারণে জনগণ সঠিক সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।
সমাজকল্যানমন্ত্রী সৈয়দ মহসীন আলী সিলেট অঞ্চলের পুলিশের দুনীতির বিরুদ্ধে প্রকাশ্যে এসব কথা তুলে ধরেন। তিনি বলেন, পুলিশ প্রশাসনের সবাই দুর্নীতিবাজ নয়, কিন্তু কিছু পুলিশ কর্মকর্তার দুর্নীতির কারণে জনগণ সঠিক সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।
মঙ্গলবার সন্ধ্যায় সিলেট নগরীর নজরুল একাডেমিতে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকীর উৎসবের সমাপনী অনুষ্টানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সমাজকল্যাণ মন্ত্রী এসব মন্তব্য করেন।
মন্ত্রী এসময় মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নাম উল্লেখ করে বলেন, এই ওসি ঘুষ ছাড়া কোনো মামলা নেন না। একজন ওসি কি করে পাজারো গাড়ি চালান সে প্রশ্নও তোলেন।
এসব দুর্নীতিবাজরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের দুর্নীতিমুক্ত বাংলাদেশ বাস্তবায়নের অন্তরায়। এসব দুর্নীতিবাজ পুলিশ অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রধানমন্ত্রীর কাছে তিনি সুপারিশ করবেন বলে মন্তব্য করেন।
উল্লেখ্য, গত ১৩ জুন মৌলভীবাজারের একটি অনুষ্ঠানে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার তোফায়েল আহমদের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ করেন মন্ত্রী।