ভ্রান্তবাদী গোষ্ঠীর মোকাবেলায় যোগ্য ও দক্ষ কর্মী গড়ে তুলতে হবে

——-মাওলানা হুছাম উদ্দিন চৌধুরী ফুলতলী

Talamij Photo-23-04-15আঞ্জুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সভাপতি মাওলানা হুছাম উদ্দিন চৌধুরী ফুলতলী বলেছেন, শান্তি ও মানবতার ধর্ম ইসলামকে কলুষিত করার জন্য নানামুখী ষড়যন্ত্র করা হচ্ছে। একদিকে নাস্তিক, মুরতাদ গোষ্ঠীর আস্ফালন, অন্যদিকে ইসলাম নামধারী গোষ্ঠীর অপতৎপরতা বিশ্ব বিবেককে আজ বিভ্রান্তির দিকে ঠেলে দিচ্ছে। এমনি এক সংকটময় মুহুর্তে ভ্রান্তবাদী গোষ্ঠীর মোকাবেলা করতে ইসলামের প্রকৃত খাদিম হিসেবে যোগ্য ও দক্ষ কর্মী গড়ে তুলতে হবে। তিনি বলেন, আল ইসলাহ ও তালামীযের মূল লক্ষ্য এবং উদ্দেশ্য হচ্ছে উন্নত চরিত্র গঠন, সমাজ উপকৃত হয় এমন কাজে নিয়োজিত থাকার আহবান জানান।
তিনি গতকাল বৃহস্পতিবার সকালে দক্ষিণ সুরমা উপজেলা আঞ্জুমানে তালামীয আয়োজিত বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সভাপতি পুনঃনির্বাচিত হওয়ায় তার সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। দক্ষিণ সুরমা উপজেলা তালামীযের ভারপ্রাপ্ত সভাপতি এইচ এম খালেদ-এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন-দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: শাহ ইমাদ উদ্দিন নাসিরী। আল ইসলাহ কেন্দ্রীয় নেতা অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম, উপজেলা তালামীযের সাধারণ সম্পাদক আলাউদ্দিন পাশা, উপজেলা তালামীযের সাবেক সভাপতি মাওলানা ফখরুল ইসলাম, বদরুল আহমদ, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ তালুকদার, তালামীয নেতা সামছুল হক, হাবিবুর রহমান, হাফিজ আজাদুর রহমান প্রমুখ।
অনুষ্ঠান শেষে সংবর্ধিত অতিথি মাওলানা হুছাম উদ্দিন চৌধুরীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইমাদ উদ্দিন নাসিরী সহ অন্যান্য নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি