সবুজ সিলেট সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা, প্রতিবাদ-নিন্দা অব্যাহত

সিলেট জেলা প্রেসকাবের উপদেষ্টা, দৈনিক সবুজ সিলেট’র সম্পাদক-প্রকাশক মুজিবুর রহমানের বিরুদ্ধে হয়রাণীমুলক সাজানো মামলা দায়ের করায় পুরো সিলেট বিভাগজোড়ে প্রতিবাদ-নিন্দা অব্যাহত রয়েছে। বিভিন্ন উপজেলা প্রেসকাকসহ সামাজিক, রাজনৈতিক সংঘঠনের নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করছেন। গতকাল পাঠানো বিবৃতিতে বলা হয়, উচ্চ পর্যায় থেকে ঘটনার তদন্ত করে সম্পাদক মুজিবুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের চিহিৃত করে আইনের আওতায় আনতে হবে এবং সাজানো এই মামলা প্রত্যাহার করে নিতে হবে।
বিশ্বনাথ প্রেস কাবের নিন্দা : উদ্ভট অভিযোগে দৈনিক সবুজ সিলেট সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন বিশ্বনাথ প্রেস কাব নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেছেন, একজন সম্পাদকের বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগ তদন্ত ছাড়া সম্পন্ন আইনের পরিপন্ত্রি, বাক স্বাধীনতা ও মানবাধিকার লংঙ্ঘনের সামিল। অবিলম্বে উক্ত মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচনের দাবী জানিয়েছেন।
নিন্দা জ্ঞাপনকারীরা হলেন বিশ্বনাথ প্রেস কাবের সভাপতি মিজানুর রহমান মিজান, সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী শিপন, কোষাধ্যক্ষ অসিত রঞ্জন দেব, কার্যকরী কমিটির সদস্য রফিকুল ইসলাম জুবায়ের, প্রনঞ্জয় বৈদ্য অপু, এমদাদুর রহমান মিলাদ, শহিদুর রহমান, সদস্য আব্দুস সালাম মুন্না, নূর উদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম। বিজ্ঞপ্তি