আশফাকের আশ্বাস : সংযোগ সড়ক বাস্তবায়ন হবে

shorok_oborudh_Ashfaqসুরমা টাইমস ডেস্কঃ নির্মাণাধিন কাজির বাজার ব্রিজের দক্ষিন পশ্চিম দিকে সংযোগ সড়কের দাবিতে নগরীর ২৫, ২৬ নং ওয়ার্ড বৃহত্তর বরইকান্দি, ধরাধর পুর, মোল্লারগাও ইউপি/ কামাল বাজার ইউপি এলাকাবাসীর ধারাবাহিক আন্দোলনের ৩য় দিনে রবিবার পলিটেকনিক্যাল কামাল বাজার সড়ক অবরোধ অনুষ্টিত হয়।

সকাল ১০টার সময় এলাকার হাজার হাজার জনতা সংযোগ সড়কের দাবিতে রাস্তা অবরোধ করে সংযোগ সড়ক প্রাণের দাবি, সংযোগ সড়ক চাই, চাই” বলে শ্লোগানে শ্লোগানে এলাকা মুখরিত করে তুলে। সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ উপস্থিত হয়ে আগামী ৫মাসের মধ্যে সংযোগ সড়ক বাস্তবায়নের প্রতিশ্রতি দিলে এলাকাবাসী সড়ক অবরোধ প্রত্যাহার করে যানবাহন চলাচলের জন্য রাস্তা খোলে দেয়া হয়। সাথে সাথে এক সমাবেশ অনুষ্টিত হয়।

উক্ত সমাবেশে আলহাজ্ব আশফাক আহমদ তার বক্তব্যে বলেন আপনাদের দাবী অত্যন্ত গুরুত্বপূর্ন এবং যুক্তিক। সরকার এবং অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত অত্যন্ত আন্তরিক। সংযোগ সড়কের একটি প্রকল্প করে একনেকে অনুমোদনের ব্রিজের দক্ষিন পশ্চিম দিকে একটি সংযোগ সড়ক মাধ্যমে আগামী ৫মাসের মধ্যে বাস্তবায়ন করা হবে। সংযোগ সড়ক বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আপনারা ব্রিজের পাশ দিয়ে যে রাস্তা দিয়ে যাতায়াত করেছেন তা বন্ধ করা হবেনা। রাস্তাটি যাতায়াতের উপযোগী করে দেয়া হবে। আপনারা ধৈর্য্য সহকারে ৫মাস সময়টুকু অপেক্ষা করুন।

সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, হাজী মোঃ রইছ আলী, তাজুল ইসলাম বাঙালী, হাজী আনছার মিয়া, মোঃ লিলু মিয়া, মকসুদ আহমদ মেম্বার, ইঞ্জি. মইন উদ্দিন খোকন, শিব্বির আহমদ, আশিকুর রহমান মেম্বার, এড. খালেদ জুবায়ের, নুরুল ইসলাম, আলাউদ্দিন, ডা. এম এ হক, কাওছার উল হাসান, বাবর আহমদ রনি, ফখরুল হাসান, মতিউর রহমান মাসুম, দিলয়ার হোসেন রানা, ফারহান আহমদ, হাবিবুর রহমান মিন্ঠু, সাহেদ আহমদ শান্ত, সুয়েব আহমদ, এনামুল হক, রানা আহমদ রুনু, জাহেদ আহমদ, মুরাদ পারভেজ, শিপ্লু আহমদ, সাজ্জাদুর রহমান, অপু আহমদ, জাবির খান মুফতি, জসিম উদ্দিন শিমুল, লোকমান আহমদ, টিপু আহমদ, আলী নেওয়াজ খান তুহিন প্রমূখ।