গোয়াইনঘাটে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অন্তঃস্বত্তা প্রেমিকার অনশন

Hafsa_Goainghatসুরমা টাইমস ডেস্কঃ গোয়াইনঘাটে বিয়ের দাবিতে গত দুই দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান করে অনশন করছেন প্রেমিকা। প্রেমিকা হাফছা বেগমের (১৮) অভিযোগ, প্রেমের সম্পর্ক গড়ে প্রেমিক ফয়জুর রহমান (২৫) তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেন। বর্তমানে তিনি অন্তঃস্বত্তা। কিন্তু অনেক বার বলার পরও ফয়জুর তাকে বিয়ে করতে অনাগ্রহ দেখান। এজন্য গত বৃহস্পতিবার থেকে তিনি প্রেমিক ফয়জুর রহমানের বাড়িতে অবস্থান নিয়ে বিয়ের জন্য অনশন করছেন। ঘটনাটি গোয়াইনঘাট উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের দ্বারিখাই গ্রামের।
দ্বারিখাই গ্রামের বাসিন্দা কলিম উল্লাহ, হাবিব উল্লাহ, সিরাজ উদ্দিন, রইছ উদ্দিন প্রমুখ ব্যক্তিদের কাছ থেকে জানা যায়, গ্রামের আবদুস সামাদের ছেলে ফয়জুর রহমান তার আপন চাচা ইরফান আলীর মেয়ে হাফছা বেগমের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চালিয়ে আসছেন। ফয়জুর হাফছার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেন। প্রায় দুই মাস আগে বিষয়টি জানাজানি হলে গ্রাম পঞ্চায়েত ফয়জুর হাফছাকে বিয়ে করবেন মর্মে ফয়সালা প্রদান করে।
এ বিষয়ে ফয়জুর রহমানের পরিবারের পক্ষ থেকে দুই মাস পর আনুষ্ঠানিকভাবে বিয়ের কার্যক্রম সম্পন্ন করার প্রস্তাব দেয়া হলে পঞ্চায়েত সেটি গ্রহণ করে। কিন্তু দুই মাস পেরিয়ে যাওয়ার পরও বিয়ের কোনো তোড়জোড় না দেখে গত বৃহস্পতিবার থেকে হাফছা বেগম প্রেমিক ফয়জুরের বাড়িতে অবস্থান করে অনশন পালন করছেন।
হাফছা বেগম বলেন, ‘দীর্ঘ দিন ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ফয়জুর রহমান আমার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলে বর্তমানে আমি আড়াই মাসের অন্তঃস্বত্তা। কিন্তু গ্রাম পঞ্চায়েতে কথা দিয়েও ফয়জুর এখন আমাকে বিয়ে করতে টালবাহনা করছে। উপায়ন্তর না দেখে আমি তার বাড়িতে অবস্থান করে অনশন করছি। বিয়ে না করা পর্যন্ত আমি তার বাড়ি ছেড়ে যাবো না।’
এ ব্যাপারে প্রেমিক ফয়জুর রহমানের সাথে কথা বলার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। তবে ফয়জুরের মা ও বড় ভাই কবির উদ্দিন হাফছার সাথে ফয়জুরের প্রেমের সম্পর্কের বিষয়টি অস্বীকার করেন। এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রুহুল আমিন বলেন, এ ধরনের কোন ঘটনার কথা আমাদের জানা নেই। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।