কুলাউড়ায় স্ত্রীর গলা কেটে হত্যা করে ওসমানীতে স্বামীর আত্মহত্যা

murderসুরমা টাইমস রিপোর্টঃ স্ত্রীকে গলাকেটে হত্যা করে বস্তার ভেতর লাশ লুকিয়ে পরে নিজ গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা চালান আনসার আলী (৩৫)। পুলিশ ২ সন্তানের জননী আজিরুন বেগমের বস্তাবন্দি লাশ উদ্ধার করে। আশঙ্কাজনক অবস্থায় আনসার আলীকে ভর্তি করা হয়েছিল সিলেট এমএজি ওসমানী হাসপাতালে। সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে হাসপাতালের ৪ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন আনসার।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ১ এপ্রিল মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার গাজীপুর গ্রামের উসমান আলীর ছেলে আনসার আলী স্ত্রী আজিরুন বেগমকে গলা কেটে খুন করে ঘরের ভেতর বস্তাবন্দি করে লুকিয়ে রাখেন। পরে স্ত্রীকে খোঁজে পাওয়া যাচ্ছে না দাবি করে থানায় গিয়ে জিডি করেন তিনি।
পুলিশ তদন্তে নেমে আনসারের ঘর থেকে রবিবার তার স্ত্রীর গলিত লাশ উদ্ধার করে। এরপর পুলিশের হাতে ধরা পড়ার ভয়ে আনসার আলী নিজেই গরায় ছুরি চালিয়ে প্রথম দফা আত্মহত্যার চেষ্টা চালান। গত ২ এপ্রিল তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি হাসপাতালের ৪র্থ তলার ৭ নং ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।
সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে ওসমানী হাসপাতালের ৪ তলার ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন তিনি। সংবাদ পেয়ে পুলিশ হাসপাতালের নীচ থেকে তার লাশ উদ্ধার করে। আনসার আলীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে নগরীর লামাবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই রবিউল জানান- লাশটি উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।