সাধারণ জনগণের মুক্তির জন্য জনগণের রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে

বাসদ কেন্দ্রীয় সদস্য কমরেড জাহেদুল হক মিলু

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ সিলেট জেলা শাখার এক কর্মী সভায় আজ শুক্রবার বিকেল ৪টায় আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা বাসদের সমন্বয়ক কমরেড আবু জাফরের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি কমরেড এডভোকেট জাহেদুল হক মিলু।
কর্মী সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, অধ্যাপক ড. আবুল কাশেম, বাসদ নেতা জুবায়ের আহমদ চৌধুরী সুমন, ড. নেছার আহমদ কাওসার, অনিক দেবনাথ, চয়ন কান্তি দাস, প্রণব জ্যোতি পাল, শ্রমিক ফ্রন্ট নেতা অরুক চন্দ, মহানগর ছাত্রফ্রন্ট সভাপতি পাপ্পু চন্দ, সাধারণ সম্পাদক আজহারুল হক চৌধুরী সাকিব, এম.সি কলেজ শাখার আহ্বায়ক বদরুল আমিন, সাধারণ সম্পাদক ওয়াদুদ আহমদ, ছাত্রফ্রন্ট নেতা বদরুল ইসলাম, আশিক মোস্তাফা প্রমুখ।
কর্মী সভায় কমরেড জাহেদুল হক মিলু বলেন, একদিকে মহাজোট সরকার গুম ও গ্রেফতারের নামে বিচারহীনতার সংস্কৃতি কায়েম করছে। অন্যদিকে ২০ দলীয় জোট গণতন্ত্র রক্ষার নামে পেট্রোল বোমা এবং হরতাল অবরোধের মধ্য দিয়ে মানুষ জনজীবনে নিরাপত্তাহীন করে তুলেছে। চলমান এইচ.এস.সি পরীক্ষার্থীরাও নিরাপত্তাহীনভাবে হরতাল অবরোধের মধ্যে এদের পরীক্ষা চালিয়ে যাচ্ছে। বিচারহীনতার সংস্কৃতি ও নিরাপত্তাহীন জীবন থেকে মানুষকে পরিত্রাণ পেতে হলে আওয়ামীলীগ-বিএনপির বাহিরে সাধারণ মানুষের রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে। সিবিপি-বাসদ জোট সকল গণতন্ত্রমনা মানুষকে নিয়ে সেই আন্দোলন গড়ে তোলার কাজ করে যাচ্ছে। জনগণের রাজনৈতিক শক্তি গড়ে তোলার ঐ আন্দোলনকে জোরদার করার জন্য সবার প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি