ক্ষুদে ফুটবল খেলোয়াড়রা একদিন জাতীয় খেলোয়ড় হিসেবে সুনাম অর্জন করবে : আশফাক আহমদ

Sports Pic-2সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ বলেছেন, আজকের এই ক্ষুদে ফুটবল খেলোয়াড়রা একদিন জাতীয় খেলোয়ড় হিসেবে সুনাম অর্জন করবে। কাউন্সিলর ইলিয়াছুর রহমান এ খেলার আয়োজনেই প্রমাণ করে ৮নং ওয়ার্ডে এখন খেলাধূলা চর্চার তীর্থ স্থান হিসেবে গড়ে উঠেছে। যুবকরা খারাপ পথ থেকে এখন মাঠমূখী হচ্ছে। এসব খেলাধূলা ধরে রাখতে ক্রীড়া সংগঠক, অভিভাবক ও খেলোয়ারদের এগিয়ে আসতে হবে। বৈশাখী ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার আয়োজিত কাউন্সিলর ইলিয়াছুর রহমান নাইট মিনি ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। শুক্রবার রাতে নগরীর ৮নং ওয়ার্ডের কালীবাড়ী এলাকায় এ খেলা অনুষ্ঠিত হয়। কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের রেবেকা বেগম রেনু, বৈশাখী ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা ওয়াজিদ আলী, নোয়াপাড়া এলাকার বিশিষ্ট মুরব্বী ও উপদেষ্টা আব্দুস সোবহান, মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক গোলজার আহমদ, মহানগর ছাত্রলীগের সভাপতি রাহাত তরফদার, সহ সভাপতি সুজেল আহমদ তালুকদার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বৈশাখী ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মো: আনোয়ার হুসাইন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কার্যকরী সদস্য আইনুল হক।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ময়কল রাজা বাদশা, সহ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম, সিলেট জেলা শ্রমিক লীগের সহ সভাপতি আব্দুল জলিল, ৮নং ওয়ার্ড মুক্তিযোদ্ধা সংসদের সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আনোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা সমীর লাল, জালালাবাদ থানা বিএনপির সভাপতি আব্দুল জব্বার তুতু, বৈশাখী ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মো: মোশারফ হোসেন দর্পন, সহ সাধারণ সম্পাদক আমিনুর রহমান, ক্রীড়া সম্পাদক আব্দুল কাদির, অর্থ সম্পাদক মো: মঈনুল ইসলাম, প্রচার সম্পাদক মাহীদুল হাসান সুহেল, প্রতিষ্ঠাতা সদস্য জাবীর আহমদ, সৈয়দ আনসার, আবদুর রাশেদ, আরিফ, তানভীর শুভ, সালমান, রুমেল খান প্রমুখ।
খেলা পরিচালানা কমিটির আহবায়ক সাহেদ আহমদ, সদস্য নূরুল ইসলাম নুর, সৈয়দ জাহাঙ্গীর আলম। ঐকান্তিক স্পোটিং কাবকে টাইভিগারে হারিয়ে সাকিব নেহাল একাদশের জয় লাভ করে। বিজ্ঞপ্তি