কাতারে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

Bangladesh Embassy Qatar1আনোয়ার হোসেন মামুন,কাতার থেকে: কাতারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত সৈয়দ মাসুদ মাহমুদ খন্দকার ও কাতার বাংলাদেশ স্কুলের শিশুদের কে নিয়ে কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয় ।
পড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবসের আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ দূতাবাস। বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত সৈয়দ মাসুদ মাহমুদ খন্দকার এর সভাপতিত্বে ও ২য় সচিব নাজমুল হক এর পরিচালনায় । ভায় বক্তব্য রাখেন, প্রথম শ্রম সচিব সফিউল আজিম, লেবার কাউন্সেলর ড.সিরাজুল ইসলাম,সচিব জাবেদ ইকবাল, বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মোঃ মোস্তফা,বাংলাদেশ এম এইচ এম স্কুল ও কলেজের অধ্যক্ষ জসিম উদ্দীন,বাংলাদেশ স্কুল এর ছাত্র আরাফ,জুবায়ের,বাংলাদেশ স্কুল এর ছাত্রী সুমাইয়া সহ কমিউনিটি ও রাজনৈতিক নেতারা বক্তব্য রাখেন ।।
রাষ্ট্রদূত সৈয়দ মাসুদ মাহমুদ খন্দকার তার বক্তব্য বলেন : বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশেরই জন্ম হতো না, জাতির জনক বঙ্গবন্ধুকে কেউ ছোট করতে চাইলে সে নিজেই ছোট হবে। বঙ্গবন্ধু বাঙালি জাতির কাছে ও বিশ্ববাসীর মনে যে স্থানে রয়েছেন তিনি সেখানেই থাকবেন।