গোয়াইনঘাটে সংঘর্ষের ঘটনায় আরো ১জনের মৃত্যু

moinul_goainghatসুরমা টাইমস ডেস্কঃ গোয়াইনঘাটে হাওরের আধিপত্য নিয়ে সংঘর্ষের ঘটনায় ময়নুল হক (৪০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়াল ৩ জন। শুক্রবার সকাল সাড়ে ৯টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত ময়নুল গোয়াইনঘাট গুরুকচি গ্রামের বাসিন্দা মৃত মক্রম আলীর ছেলে। এ ঘটনায় গোয়াইনঘাট থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। Goainghat_Moinulচিকিৎসকরা জানিয়েছেন, নিহত ময়নুলের চোখে ও মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন। অতিরিক্ত রক্ত জমাট বাঁধায় তার মৃত্যু হয়েছে। তিনি ৪ ছেলে ও ২ মেয়ের জনক।
উল্লেখ্য, গোয়াইনঘাটের দোরাই হাওরের দখল নিয়ে ছিটিংবাড়ি ও গুরুকচি গ্রামের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনার দিন ১ জনও পরের দিন চিকিৎসারত অবস্থায় মনির উদ্দিন (৪২) নামের আরেকজন মারা যান এবং উভয় পক্ষের অর্ধশতাধিক আহত হয়েছেন।
পুলিশ সূত্রে জানা যায়, দোরাই হাওরের আধিপত্য নিয়ে ঐ দুই গ্রামবাসীদের মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলছে। এ ঘটনায় গত ৪ মার্চ সিলেট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গুরুকছি গ্রামের নিহত মনির উদ্দিনের ভাই মোস্তফা কামাল বাদি হয়ে ৫০ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা (মামলা নং ২৯/২০১৫) দায়ের করেন।