অবশেষে রুবেলকে মুক্তি দিচ্ছেন হ্যাপী!

happyসুরমা টাইমস ডেস্কঃ অবশেষে থামছে হ্যাপী ও রুবেলের প্রেম ও প্রতারণার খেলা। তারা কে কাকে কতটা ভালোবাসেন তা তারাই ভাল জানেন। এ প্রেমের জের ধরে কারাগারে যেতে হয়েছিল ক্রিকেটার রুবেলকে। ক্যারিয়ারে পতন নেমেছে চিত্রনায়িকা হ্যাপীরও। তবে ধারণা করা হচ্ছে, রুবেল ও হ্যাপীর মামলা এবার নিষ্পত্তি হতে যাচ্ছে।
কারণ রুবেলের বিরুদ্ধে করা মামলা থেকে পিছুটান নিচ্ছেন হ্যাপী। কি কারণে হ্যাপীর এই সিদ্ধান্ত? হ্যাপী বলেন, আমি রুবেলকে ভালোবাসি, আমি চাই না রুবেল কষ্ট পাক। যেহেতু মামলা তুলে নেওয়া সম্ভব নয়, তাই আমি সিদ্ধান্ত নিয়েছি আমি রুবেলের বিরুদ্ধে আর কোনো স্বাক্ষী প্রমাণ আনবো না।
গত বছরের ১৩ই ডিসেম্বর হ্যাপী রুবেলের বিরুদ্ধে মিরপুর থানায় ধর্ষণের মামলা করেন। কিন্তু সম্প্রতি প্রকাশিত ফরেনসিক রিপোর্টে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায় নি।
ফরেনসিক রিপোর্টে ধর্ষণের আলামত না পাওয়া প্রসঙ্গে প্রশ্ন করলে হ্যাপী বলেন, আমি মামলা করেছি ৯ এর এক ধারায়। এ ধারায় মামলার মূল বিষয় হচ্ছে প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে তা ফিরিয়ে নিলে তা ধর্ষণের আওতাভুক্ত হয়। আর রুবেলের সঙ্গে আমার ফোনালাপ থেকে শুরু করে সবকিছুতেই এটা প্রমাণিত যে তার সঙ্গে আমার শারীরিক সম্পর্ক হয়েছে।
গুঞ্জন শোনা যাচ্চে বিশ্বকাপের পরপরই বিয়ের পিড়িতে বসবেন রুবেল। আর রুবেলের বিয়ে ঠেকাতে মাঠে নামবেন হ্যাপী। তবে এ গুঞ্জনকে নিছক গুঞ্জন বলেই উড়িয়ে দিলেন তিনি। হ্যাপী বলেন, রুবেলের বিয়ের ব্যাপারটা তার ব্যক্তিগত ব্যাপার। সে বিয়ে করলে করবে তাকে ঠেকানোর কিছু নেই।