জেলা ও মহানগর ব্যবসায়ী-শ্রমিক ঐক্য কল্যাণ পরিষদের প্রতিবাদ সভা

DSC_0775 copyসহিংসতা-বোমাবাজির প্রতিবাদে ব্যবসায়ী-শ্রমিকের নিরাপত্তার দাবীতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে ব্যবসায়ী-শ্রমিক ঐক্য কল্যাণ পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিকাল ৩টায় এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ তুরণ মিয়ার সভাপতিত্বে ও ব্যবসায়ী নেতা দেবব্রত চৌধুরী লিটনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্যবসায়ী নেতা তাহমিন আহমদ, বক্তব্য রাখেন জেলা শ্রমিক নেতা প্রকৌশলী এজাজুল হক এজাজ, মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সহ সভাপতি আফজাল রশীদ চৌধুরী, শ্রমিক নেতা বৌদ্ধ দাস টুটুল, সহ সভাপতি জিয়াউল হোসেন শিশু, জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা সুহেল আহমদ সাহেল, দুলাল আহমদ দুলাল, মোস্তাক আহমদ মহসিন, হাফিজ শরীফ আহমদ, মহানগর এর সদস্য সচিব এইচ এম তাফাদার রুহেল, কয়ছর আহমদ, শ্রমিক নেতা আব্দুস সাত্তার, সুহেদ আহমদ সুফি সহ বিভিন্ন মার্কেটের মালিক কর্মচারী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন।
সভায় বক্তারা, আগামী ৫ মার্চের ভিতরে যদি অবরোধ হরতাল প্রত্যাহার না করা হয়, তাহলে ৫ মার্চের পরে ব্যবসায়ী-শ্রমিক নেতৃবৃন্দ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে। গত ২ মাসে হরতাল-অবরোধে ব্যবসা-বাণিজ্য বদ্ধ থাকায় ব্যবসায়ী এবং কর্মচারীরা পথে নামার উপক্রম হচ্ছে। নেতৃবৃন্দ সকল ব্যবসায়ী-শ্রমিক-কর্মচারীদের নিরাপত্তা নিশ্চিত করে সুষ্ঠুভাবে ব্যবসা পরিচালনা করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি