ষড়যন্ত্র আর সহিংসতার পথ ত্যাগ করে শান্তির পথে ফিরে আসুন

বালাগঞ্জে পল্লীবিদ্যুতায়নের উদ্বোধনকালে মাহমুদ উস সামাদ চৌধুরী

pic-19.02.2015বালাগঞ্জ প্রতিনিধি: মহান জাতীয় সংসদের প্যানেল স্পীকার ও সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, যতই ষড়যন্ত্র আর সহিংসতা সৃষ্টি করা হোক না কেন ২০১৯ সালের আগে জাতীয় নির্বাচনে সরকারকে বাধ্য করা যাবে না। সাংবিধানিক নিয়মে যথা সময়েই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি দেশ এবং জনগণের স্বার্থে ষড়যন্ত্র আর সহিংসতার পথ ত্যাগ করে শান্তির পথে ফিরে আসার জন্য বিএনপি ও জামায়াত জোটের প্রতি আহবান জানান।
তিনি বৃহস্পতিবার বিকেলে বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের মোরারবাজারে স্থানীয় পশ্চিম হায়দরপুর, আনোয়ারপুর এবং হুসেনপুর গ্রামে ও জনকল্যাণ বাজারে পল্লীবিদ্যুতায়নের উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথি’র বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন।
দেওয়ান বাজার ইউনিয়ন আ’লীগের সহসভাপতি এমএ মালেকের সভাপতিত্বে এবং জিয়াউল হক পান্নার পরিচালনায় জনসভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, সিলেট পল্লীবিদ্যুতের জিএম প্রকৌশলী মাহবুবুল আলম, ডিজিএম হাসান আহমদ মজুমদার, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আব্দুল মতিন মাখন, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মো. তরিকুল ইসলাম তালুকদার। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন উপজেলা আ’লীগের সহসভাপতি ডা. কাজল লস্কর, প্রচার সম্পাদক নাসির উদ্দিন, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আমির হোসেন নুরু, পূর্ব গৌরীপুর ইউনিয়ন শাখার সভাপতি জালাল উদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম সালেহ আ’লীগ নেতা ইসরাব আলী, নেছাওর আলী মেম্বার, আব্দুল জলিল বেবী মেম্বার, সাহেদ আহমদ মেম্বার, আব্দুস ছালাম মেম্বার, আলা উদ্দিন মেম্বার, এম এ করিম তালুকদার, মতাহির আলী, আইয়ব আলী প্রমুখ।
জনসভার আগে মাহমুদ উস সামাদ চৌধুরী প্রায় ৭৪ লাখ টাকা ব্যয়ে দেওয়ানবাজার ইউনিয়নের পশ্চিম হায়দরপুর, আনোয়ারপুর এবং হুসেনপুর গ্রাম ও জনকল্যাণ বাজারে ৩শ ৯৮জন গ্রাহকের মধ্যে পল্লীবিদ্যুৎ সংযোগ প্রদানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।