দক্ষিণ সুরমায় বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে দুইজন নিহত : সড়ক অবরোধ

Lalabazar accident 19-02-2015দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে দক্ষিণ সুরমাস্থ লালাবাজার সাতমাইল নামক স্থানে বাস-কাভার্ড ভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এছাড়া আরো একজন আহত হয়েছেন। নিহতরা হলেন- উজ্জল আহমদ (২৪) ও মাহবুবুর রহমান (৩২)। নিহত উজ্জল সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার সাইফুল ইসলামের ছেলে ও মাহবুব মেহেরপুর জেলার গাংনি থানার গাংনি গ্রামের বাসিন্দা আফজাল হোসেনের ছেলে।
এছাড়া আহত হয়েছেন- চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার আব্দুল মান্নানের ছেলে বুলবুল আহমদ (২৪)। জানা গেছে, বৃহস্পতিবার সকালে সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন লালাবাজার এলাকার সাতমাইল নামক স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জ এক্সপ্রেস (সিলেট ব-৪৪১৯) একটি বাস ও একটি কাভার্ড ভ্যানের (ঢাকা মেট্রো ম-৫১-৫৬২৮) মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন নিহত হন।
আহত বুলবুলকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ও আহত উভয়ই কাভার্ড ভ্যানের যাত্রী ছিলেন। ভ্যানটি একটি ওষুধ কোম্পানীর বলে জানা গেছে। জানা যায়- বাসটি হবীগঞ্জ থেকে সিলেটের দিকে আসছিল। অন্যদিকে কাভার্ড ভ্যানটি সিলেট থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এদিকে এই সড়ক দুর্ঘটনার পর স্থানীয় এলাকাবাসী সড়ক অবরোধ করেন। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।