অনৈতিক সম্পর্ক স্থাপনে ব্যর্থ হয়ে ভাবীর হাতের রগ কেটে দিলো লম্পট দেবর

Nargis_Hobigonj2সুরমা টাইমস ডেস্কঃ অনৈতিক শারীরিক সম্পর্ক স্থাপনে রাজি না হওয়ায় ভাবীর হাতের রগ কেটে দিয়েছে লম্পট দেবর। আহত অবস্থায় ভাবীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগে জানা যায়, বাহুবল উপজেলার বানিয়াগাঁও গ্রামের নার্গিস আক্তারকে (২২) প্রায় ৫ বছর পূর্বে বিয়ে করেন হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামের রজব আলীর পুত্র ফুল মিয়া। বিয়ের পর তাদের কোলজুড়ে ১টি পুত্র সন্তান জন্মগ্রহণ করে। জীবিকার তাগিদে ফুল মিয়া প্রায়ই বাড়ির বাইরে থাকার সুযোগে নার্গিসের উপর লোলুপ দৃষ্টি দেয় দেবর কাওছার মিয়া (২০)। কাওছার প্রায়ই নার্গিসের সাথে শারীরিক সর্ম্পক স্থাপনের জন্য চেষ্টা করতো। এতে নার্গিস রাজী না হওয়ায় কাওছার ক্ষিপ্ত হয়ে উঠে। মঙ্গলবার সন্ধ্যায় ফের তাকে ওই প্রস্তাব দিলে নার্গিস রাজী না হলে লম্পট কাওছার দা দিয়ে তাকে আঘাত করে। এতে নার্গিসের বাম হাতের কবজির রগ কেটে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্ত্তি করা হয়েছে।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক ডাঃ দেবাশীষ দাস জানান, ওই গৃহবধূর হাতের কব্জির রগ সম্পূর্ণ কেটে গেছে। তাই উন্নত চিকিৎসার জন্য সিলেট প্রেরণ করা হয়েছে। এদিকে নার্গিসের স্বামী ফুল মিয়াকে স্ত্রীর সেবা করতে দেখা গেছে হাসপাতালে। অপরদিকে ঘটনা ঘটিয়ে লম্পট কাওছার বাড়ি ছেড়ে পালিয়ে গেছে।