২২ ঘন্টায় জ্ঞান ফিরেনি চাচাতো ভাইদের হামলায় আহত নবীগঞ্জের বাছিতের

সিলেট ওসমানী মেডিকেলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ২দিন ধরে

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জের দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে দুই চাচাতো ভাইয়ের লোকদের মধ্যে হামলা পাল্টা হামলায় আহত আব্দুল বাছিত (৪৪) নামের এক ব্যক্তির অবস্থা আশংকাজনক। প্রতিপক্ষের আক্রমনে মাথায় গুরতর আহত হওয়ায় ২২ঘন্টায়ও জ্ঞাণ ফিরে আসেনি বলে জানাগেছে। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে আহত বাছিত। এ ছাড়া ও উভয় পক্ষের মধ্যে হামলা পাল্টা হামলায় আরো অন্তত ৪ জন আহত হয়।
জানাযায়, নবীগঞ্জ উপজেলার ওই ইউনিয়নের দাউদপুর গ্রামের মোঃ সুফি মিয়ার পুত্র আব্দুল বাছিত ও তার চাচাতো ভাই একই গ্রামের মৃত হাজী চান মিয়ার পুত্র সফর মিয়ার মধ্যে পুর্ব শত্রুতার জের ধরে গত রবিবার দিবাগত রাত সাড়ে ১০টায় উভয় পক্ষের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। এতে প্রতিপক্ষের আক্রমনে আব্দুল বাছিত এর মাথায় গুরতর রক্তাক্ত জখমি হয়। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার বেগতিক দেখে আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আহত আব্দুল বাছিতের অবস্থা এখনো সংকটাপন্ন।
তার পারিবারিক সূত্রে জানাগেছে, ২২ঘন্টা চিকিৎসা সেবা দেওয়ার পরও এখনো তার জ্ঞাণ ফিরে আসেনি। অপর আহত সফর মিয়া, খালেদ মিয়া ও সুন্দর মিয়াকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের লোকদের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে।