খালেদা জিয়ার কার্যালয়ের বিদ্যুৎ সহ অন্যান্য সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে দক্ষিণ সুরমা বিএনপির তাৎক্ষনিক প্রতিবাদ মিছিল

BNP Dokkin Surma Photo -31-01-15২০ দলীয় জোট প্রধান , ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎ,গ্যাস,ইন্টারনেট সহ সকল সংযোগ বিচ্ছিন্ন ও যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে গ্রেফতারের প্রতিবাদে এবং ১২০ ঘন্টার টানা হরতালের সমর্থনে তাৎক্ষনিক প্রতিবাদ মিছিল করেছে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি অঙ্গসংগঠন।
শনিবার দুপুরে স্থানীয় দক্ষিণ সুরমায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, নিশ্চিত পরাজয় বুঝতে পেরেই খুনী হাসিনার অবৈধ সরকার আপোষহীন দেশনেত্রীর কার্যালয়ের সকল সংযোগ বিচ্ছিন্ন করেছে। এই ঘটনায় দেশপ্রেমিক জনতার হৃদয়ে রক্তক্ষরণ শুরু হয়েছে। জনগণ বিক্ষোভে ফেটে পড়েছে। যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী সহ নেতৃবৃন্দকে গ্রেফতার করে বাকশালীদের শেষ রক্ষা হবেনা। অবিলম্বে দেশনেত্রীর কার্যালয়ের বিচ্ছিন্ন করা সকল সংযোগ পুনরায় চালু করতে হবে। অন্যথায় পালানোর পথও খুজে পাবে না।
প্রতিবাদ মিছিলে অংশ নেন ও উপস্থিত ছিলেন দক্ষিণ সুুরমা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শামীম আহমদ ও সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, উপজেলা বিএনপি নেতা শাহ মাহমুদ আলী, যুবদল নেতা মঈনুল ইসলাম মঞ্জু, আশরাফ বাহার, মোশতাক আহমদ, ফখরুল আলম, আশরাফ হোসেন, সোহেল আহমদ, খলিলুর রহমান ও মাহমুদ আলী প্রমুখ। বিজ্ঞপ্তি